ঢাকা, শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১
Logo
logo

রমজানে প্রভার নতুন স্ট্যাটাস


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২৮ মার্চ, ২০২৩, ০১:০৩ পিএম

রমজানে প্রভার নতুন স্ট্যাটাস

 রমজানে প্রভার নতুন স্ট্যাটাস

সাদিয়া জাহান প্রভা অভিনয়ের মাধ্যমে দর্শকের হৃদয়ে যেমন জায়গা করে আলোচিত হয়েছেন, ঠিক তেমনই বিয়ে এবং একটি অপ্রত্যাশিত ঘটনার কারণে নানাভাবে সমালোচনায়ও এসেছেন।

বর্তমানে অভিনয়ে নিয়মিত কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ এক্টিভ থাকেন। প্রায়ই নিজের ব্যক্তিগত মতামত তুলে ধরেন। সেই ধারাবাহিকতায় রমজান নিয়ে এবার কথা বললেন এই অভিনেত্রী।

বৃহস্পতিবার (২৩ মার্চ) নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রামে সাদা সালোয়ার-কামিজ পরা একটি ছবি পোস্ট করেন প্রভা। সেই ছবির ক্যাপশনে তিনি লিখেন, রমজান আমাদের ধৈর্য, অধ্যবসায় এবং আত্মনিয়ন্ত্রণের শিক্ষা দেয়। আসুন আমরা এই মাসজুড়ে এই ফজিলতগুলো বহন করি। এই রমজান আপনাকে আল্লাহর কাছাকাছি নিয়ে আসুক এবং আপনার ঈমান বৃদ্ধি করুক। রমজান মোবারক।

গত কয়েক বছরে নিজের একটি ঘটানা সামাল দিয়ে আবারও ঘুরে দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে। নিয়মিত অভিনয় করছেন তিনি। তবে এখন তিনি ব্যক্তিগত জীবন একেবারেই নিজের মতো করে আড়ালে রাখেন। সবাই যখন সামাজিকমাধ্যমে নিজেকে মেলে ধরেছেন এই সময়টাতে তিনি ঠিক তার বিপরীত নিজের সামাজিক যোগাযোগমাধ্যমগুলোর অ্যাকাউন্টটিও রাখেন প্রাইভেসিতে।

এনবিএস/ওডে/সি