ঢাকা, শনিবার, এপ্রিল ২০, ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১
Logo
logo

ব্রাজিল দলের দায়িত্ব পাচ্ছেন রিয়াল মাদ্রিদের কোচ আনচেলত্তি


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ০২ এপ্রিল, ২০২৩, ১২:০৪ পিএম

ব্রাজিল দলের দায়িত্ব পাচ্ছেন রিয়াল মাদ্রিদের কোচ আনচেলত্তি

 ব্রাজিল দলের দায়িত্ব পাচ্ছেন রিয়াল মাদ্রিদের কোচ আনচেলত্তি

 কাতার বিশ্বকাপে বাজে পারফরমেন্সের পরই  স্থায়ী কোচের সন্ধানে ব্রাজিল। তিতের পদত্যাগের পর বর্তমানে দেশটির অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন র‌্যামন মেনেজেস। আনুষ্ঠানিক ঘোষণা না আসলেও ধারণা করা হচ্ছে, রিয়াল মাদ্রিদের কোচ কার্লো আনচেলত্তিই হতে যাচ্ছেন ব্রাজিলের পরবর্তী কোচ। এদিকে, নেইমারদের কোচ হওয়ার ব্যাপারে সুর বদলেছে আনচেলত্তিরও।

কিছুদিন আগে ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশনের সভাপতি রদ্রিগেজ জানিয়েছিলেন, ফুটবলারদের পাশাপাশি সমর্থকরাও কোচ হিসেবে আনচেলত্তিকে চায়। তিনি বলেছিলেন, আনচেলত্তি এমন একজন কোচ তাকে শুধু ব্রাজিল সমর্থকেরা নয় খেলোয়াড়রাও চায়। ব্রাজিলের যেখানেই যাই না কেন প্রত্যেক স্টেডিয়ামে কোচ হিসেবে সমর্থকেরা তাকেই চায়।

এদিকে, ব্রাজিলের কোচ হওয়ার ব্যাপারে ইতিবাচক বার্তা দিয়েছেন আনচেলত্তি। সুর বদলিয়ে রিয়াল মাদ্রিদের বর্তমান এই কোচ জানান, ব্রাজিল ফুটবলের সভাপতির সঙ্গে কথা বলতেও প্রস্তুত তিনি।

কার্লো আনচেলত্তি বলেন, বাস্তবতা হলো ব্রাজিল ফুটবল দল কোচ হিসেবে আমাকে পেতে চায়, আর এজন্য আমি বেশ আনন্দিত ও গর্বিত। ব্রাজিল ফুটবলের সভাপতি কে সেটি আমি জানি না। তবে তিনি যদি আমার সঙ্গে কথা বলতে চান তাহলে আমি খুবই খুশি হবো। আমি বর্তমানে রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তিবদ্ধ। আমি সেটি সম্পূর্ণ করতে চায়, কারণ আমি রিয়াল মাদ্রিদকে ভালোবাসি।

ব্রাজিলের কোচ হওয়ার দৌড়ে সবচেয়ে এগিয়ে থাকা কার্লো আনচেলত্তির সঙ্গে দেখা করতে স্পেন যাবেন ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশনের সভাপতিসহ দলের অফিশিয়ালরা। বর্তমান রিয়াল মাদ্রিদ কোচের সঙ্গে দেখা করার লক্ষ্যে আগামী বৃহস্পতিবার স্পেন যাবেন  রদ্রিগেজরা

এনবিএস/ওডে/সি