ঢাকা, রবিবার, জুলাই ২১, ২০২৪ | ৬ শ্রাবণ ১৪৩১
Logo
logo

ঢাকায় আসছেন আর্জেন্টাইন গোলরক্ষক মার্টিনেজ, জানে না বাফুফে


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২১ মে, ২০২৩, ০৪:০৫ পিএম

ঢাকায় আসছেন আর্জেন্টাইন গোলরক্ষক মার্টিনেজ, জানে না বাফুফে

 ঢাকায় আসছেন আর্জেন্টাইন গোলরক্ষক মার্টিনেজ, জানে না বাফুফে

বিশ্বকাপজয়ী আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ আগামী ৩ জুলাই ঢাকায় আসছেন বলে দেশের সব নিউজ পোর্টালে সংবাদ হয়েছে। অথচ দেশিয় ফুটবলের শাসক সংস্থা বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এ ব্যাপারে কিছুই জানে না। বাফুফে সভাপতি কাজি সালাউদ্দিন আমাদেরসময় ডটকমকে বলেছেন, কারা মার্টিনেজকে ঢাকায় আনার উদ্যেগ নিয়েছে আমরা জানি না। আমাদের সঙ্গে কেউ যোগাযোগ করেনি।

এদিকে সমকাল অনলাইন জানিয়েছে, আর্জেন্টিনার ফুটবল দলের গোলরক্ষক বাজপাখি খ্যাত মার্টিনেজ আগামী ৩ জুলাই ঢাকায় পা রাখতে যাচ্ছেন।

আর্জেন্টিনার গোলপোস্টের প্রাচীরকে শুধু কলকাতায় আনার জন্যই যোগাযোগ করেছিলেন সেখানকার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত। কিন্তু কলকাতা যাওয়ার আগে ঢাকায় আসার কথা নিজে থেকেই জানিয়েছেন বিশ্বকাপজয়ী তারকা। বাংলাদেশি ভক্তদের কথা বিবেচনা করে মার্টিনেজ এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত।

শতদ্রু দত্ত জানান, আমি মার্টিনেজের সঙ্গে কেবল ভারতে আসার বিষয়ে কথা বলেছিলাম। তবে ও নিজের থেকে বাংলাদেশে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছে। আমাকে বলেছে, আমি বাংলাদেশেও যেতে চাই। ওখানে আমার ও আর্জেন্টিনার অনেক সমর্থক রয়েছে।

আগামী ৪ ও ৫ জুলাই ভারত সফর করবেন আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। তার আগে ৩ জুলাই ভোরে মার্টিনেজ ঢাকায় নামবেন। সেই দিনটা ঢাকায় থেকে পরদিন সকালে যাবেন কলকাতায়।
 
ইতোমধ্যে আর্জেন্টাইন গোলরক্ষকে ঢাকায় আনার জন্য আনুষ্ঠানিক প্রক্রিয়া শুরু হয়েছে। বাংলাদেশে বিভিন্ন স্পনসর প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ করতে শুরু করেছেন শতদ্রু দত্ত।

এনবিএস/ওডে/সি