ঢাকা, রবিবার, জুলাই ২১, ২০২৪ | ৬ শ্রাবণ ১৪৩১
Logo
logo

লা লিগায় ভালেন্সিয়ার মাঠে হেরে গেলো রিয়াল মাদ্রিদ


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২২ মে, ২০২৩, ০২:০৫ পিএম

লা লিগায় ভালেন্সিয়ার মাঠে হেরে গেলো রিয়াল মাদ্রিদ

লা লিগায় ভালেন্সিয়ার মাঠে হেরে গেলো রিয়াল মাদ্রিদ

এবারো অ্যাওয়ে ম্যাচে হেরে গেলো কোচ কার্লো আনচেলত্তির দল রিয়াল মাদ্রিদ। রোববার রাতে ভালেন্সিয়ার বিরুদ্ধে আক্রমণে এগিয়ে থাকলেও জয়ের স্বাদ পায়নি তারা। দলের অন্যতম স্ট্রাইকার করিম বেনজেমা ও ভিনিসিউস জুনিয়র ম্যাচে নিজেদের ছায়া হয়ে থাকলেন। খেলার ইনজুরি টাইমে  মেজাজ হারিয়ে লাল কার্ড দেখলেন ভিনিসিউস। 

এদিকে উজ্জীবিত ফুটবল খেলে রিয়াল মাদ্রিদকে হারিয়ে মূল্যবান তিন পয়েন্ট তুলে নিল ভালেন্সিয়া। প্রতিপক্ষের মাঠে রোববার লা লিগার ম্যাচটি ১-০ গোলে হেরেছে রিয়াল মাদ্রিদ। ম্যাচে একাধিকবার দুই দলের খেলোয়াড়দের মাঝে ছড়িয়ে পড়ে উত্তেজনা। খেলা বন্ধও থাকে অনেকটা সময়। সব মিলিয়ে ম্যাচের স্থায়িত্ব ছিল ১০৭ মিনিট!

লিগে এই নিয়ে টানা তিনটি অ্যাওয়ে ম্যাচে হারল রিয়াল। এবারের হারে পয়েন্ট টেবিলে দুই নম্বরে ফেরার সুযোগও হারাল তারা। গত সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালের ফিরতি লেগে ম্যানচেস্টার সিটির মাঠে ৪-০ গোলে হেরে প্রতিযোগিতা থেকে বিদায় নেয় রিয়াল। সেই ম্যাচ থেকে একাদশে ছয়টি পরিবর্তন আনেন আনচেলত্তি।

ম্যাচের অনেকটা সময় জুড়ে ছন্দ পেতেই ভুগছিল রিয়াল। ষোড়শ মিনিটে গোলের জন্য প্রথম শটটি নেয় ভালেন্সিয়া, বক্সের বাইরে থেকে গোলরক্ষক বরাবর মারেন আন্দ্রে আলমেইদা।

এনবিএস/ওডে/সি