ঢাকা, রবিবার, জুলাই ২১, ২০২৪ | ৬ শ্রাবণ ১৪৩১
Logo
logo

রোনালদোর গোলে জয় পেলো আল নাসর


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২৪ মে, ২০২৩, ০১:০৫ পিএম

রোনালদোর গোলে জয় পেলো আল নাসর

 রোনালদোর গোলে জয় পেলো আল নাসর

সৌদি প্রো লিগের ম্যাচে মঙ্গলবার (২৩ মে) রাতে আল শাবাবের বিপক্ষে মাঠে নামে রোনালদোর আল নাসের। ম্যাচ প্রথমে পিছিয়ে পড়লেও দুর্দান্ত কামব্যাক এবং রোনালদোর জয় সূচক গোলে ৩-২ ব্যবধানে জয় পেয়েছে আল নাসের। এই জয়ে আল-ইত্তিহাদের সঙ্গে আল-নাসের শিরোপার লড়াই জমিয়ে তুলেছে।

এদিন মাঠে নেমে শুরুতে পিছিয়ে পড়ে আল নাসর। লুইজ গুস্তাভোর বক্সের মধ্যে হ্যান্ডবলের কারণে পেনাল্টি পায় আল শাবাব। গনজালো গুয়াঙ্কো স্পট থেকে অগাস্টিন রোসিকে পরাস্ত করেন। ৪০তম মিনিটে বক্সের প্রান্ত থেকে নিচু কোনাকুনি শটে বাঁ দিক দিয়ে জোড়া গোল পূর্ণ করেন এই আর্জেন্টাইন। তবে বিরতিতে যাওয়ার আগমুহূর্তে গোল করে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দেন রোনালদোরা। ৪৪তম মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যান্ডারসন তালিস্কা প্রথম গোল শোধ করেন। ২-১ গোলে পিছিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে আল নাসর।

দ্বিতীয়ার্ধে মাঠে নেমে গোল শোধ করতে মরিয়া হয়ে ওঠে আল নাসর। একের পর এক আক্রমণ করতে থাকে রোনালদোরা। এতে ৫১তম মিনিটে বক্সের বাইরে থেকে দারুণ ফিনিশিংয়ে নাসরকে সমতায় ফেরান আব্দুল রহমান ঘারিব। এরপরই রোনালদোর অসাধারণ নৈপুণ্য। গুস্তাভোর পাস থেকে বল নিয়ে দুই ডিফেন্ডারকে কাটিয়ে বাঁ-দিক থেকে বাঁক নিয়ে যান ডানে। ৫৯তম মিনিটে ছোট ডি-বক্সের পাশ থেকে ড্রাইভ করে বল জালে পাঠান ৩৮ বছর বয়সী এই পর্তুগিজ তারকা।

এই জয়ে ২৮ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে আল-নাসর। সমান ম্যাচে ৬৬ পয়েন্টে নিয়ে এখনও শীর্ষস্থান ধরে রেখেছে আল-ইত্তিহাদ। শিরোপা জিততে হলে ম্যাচ জয়ের পাশাপাশি ভাগ্যের আশায় থাকতে হবে রোনালদোদের।

এনবিএস/ওডে/সি