ঢাকা, বুধবার, জুলাই ২৪, ২০২৪ | ৯ শ্রাবণ ১৪৩১
Logo
logo

সৌদি আরব থাকবে বিশ্বের শীর্ষ পাঁচ লিগের মধ্যে: রোনালদো


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২৫ মে, ২০২৩, ০১:০৫ পিএম

সৌদি আরব থাকবে বিশ্বের শীর্ষ পাঁচ লিগের মধ্যে: রোনালদো

 সৌদি আরব থাকবে বিশ্বের শীর্ষ পাঁচ লিগের মধ্যে: রোনালদো

রিয়াল মাদ্রিদের জার্সিতে স্প্যানিশ লিগ এবং জুভেন্টাসের জার্সিতে ইতালিয়ান লিগ মাতিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ইংলিশ লিগেও আলো ছড়িয়েছেন এই পর্তুগিজ সুপারস্টার। চলতি বছরের জানুয়ারিতে তিনি সৌদি আরবের অখ্যাত ক্লাব আল-নাসরে পাড়ি জমান। যে লিগ সম্পর্কে ফুটবলবিশ্বেরও ধারণা ছিল সামান্য। তবে আগামীতে শীর্ষ পাঁচ লিগের মধ্যে সৌদি প্রো লিগকে দেখছেন বলে জানিয়েছেন রোনালদো।

৩৮ বছর বয়সী তারকা এসএসসি টিভিকে বললেন, সৌদি লিগ ক্রমে উন্নতি করে চলেছে এবং সামনের বছর আরও ভালো হয়ে উঠবে। আমি মনে করি, আস্তে আস্তে এই লিগ বিশ্বের শীর্ষ পাঁচ লিগের মধ্যে থাকবে। তবে সেজন্য সময় লাগবে, ফুটবলারদের আসতে হবে এবং অবকাঠামো লাগবে।

তিনি আরও বলেন, তবে আমি বিশ্বাস করি, এই দেশ ও এই লিগের অসাধারণ সম্ভাবনা আছে। এখানকার মানুষ দারুণ। এই লিগও একদিন দুর্দান্ত হয়ে উঠবে বলে আমি মনে করি।

জানুয়ারিতে রোনালদো যখন ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে বিতর্কিতভাবে সম্পর্ক ছিন্ন করে আল-নাসরে নাম লেখান, অনেকেই তাতে চমকে উঠেছিলেন। তবে তার পারিশ্রমিক আন্ষ্ঠুানিকভাবে কখনও প্রকাশ করা হয়নি। তবে বিভিন্ন সংবাদমাধ্যমের খবর, অঙ্কটি ২২ কোটি ডলারের বেশি।

এনবিএস/ওডে/সি