ঢাকা, রবিবার, জুলাই ২১, ২০২৪ | ৬ শ্রাবণ ১৪৩১
Logo
logo

ম্যানচেস্টার ইউনাইটেডের জয়ে কপাল পুড়লো লিভারপুলের, ‘বিধ্বস্ত’ সালাহ


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২৬ মে, ২০২৩, ০২:০৫ পিএম

ম্যানচেস্টার ইউনাইটেডের জয়ে কপাল পুড়লো লিভারপুলের, ‘বিধ্বস্ত’ সালাহ

 ম্যানচেস্টার ইউনাইটেডের জয়ে কপাল পুড়লো লিভারপুলের, ‘বিধ্বস্ত’ সালাহ

চলতি মৌসুমে শুরুটা ভলো করতে পারেনি ইংলিশ প্রিমিয়ার লিগের জনপ্রিয় ক্লাব লিভারপুল। এছাড়াও চ্যাম্পিয়ন্স লিগের কোয়াটারফাইনাল থেকে বিদায় নিয়েছে ক্লাবটি। তবে মৌসুমের শেষের দিকে এসে দুর্দান্ত ফুটবল খেলে লিভারপুল। দুর্দান্ত খেললেও সেরা চারে থাকা সুতোয় ঝুলছিল ক্লাবটির। বৃহস্পতিবার সেই সম্ভাবনাও শেষ হয়ে যায়। আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগে খেলতে না পারার হতাশায় ভেঙ্গে পড়েন মোহাম্মদ সালাহ।

ম্যানচেস্টার ইউনাইটেডের জয়েই মূলত শেষ চারের আশা শেষ হয়ে যায় লিভারপুলের। ওল্ড ট্রাফোর্ডে গতকাল পুরোপুরি চেলসিকে ৪-১ গোলে বিধ্বস্ত করে ইউনাইটেড। তাতে ৩৭ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে তিনে উঠে আসেন রেড ডেভিলরা। সমান ম্যাচ খেলে ৭০ পয়েন্ট নিয়ে চারে নিউক্যাসল। আর ৩৭ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে পাঁচে লিভারপুল। অলরেডরা তাদের শেষ ম্যাচ জিতলে হবে ৬৯ পয়েন্ট। ২০২৩-২৪ মৌসুমে তাই চ্যাম্পিয়নস লিগে উঠতে ব্যর্থ হয়েছে লিভারপুল।

ক্লাবটির সেরা চারে না উঠতে পারার হতাশা নিয়ে সালাহ নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করেন। তিনি লিখেছেন, আমি পুরোপুরি বিধ্বস্ত। এখানে অজুহাত দেওয়ার কিছু নেই। আমরা পরের মৌসুমে চ্যাম্পিয়নস লিগে যাওয়ার সম্ভাব্য সব চেষ্টাই করেছি। তবে আমরা ব্যর্থ।

লিভারপুল চ্যাম্পিয়নস লিগে উঠতে না পারলেও চলতি মৌসুমে দারুণ খেলেছেন সালাহ। সব প্রতিযোগিতা মিলে ৫০ ম্যাচে করেছেন ৩০ গোল এবং অ্যাসিস্ট করেছেন ১৫ গোলে। প্রিমিয়ার লিগে ১৯ গোল করে সর্বোচ্চ গোলদাতার তালিকায় আছেন চার নম্বরে।

এনবিএস/ওডে/সি