ঢাকা, বুধবার, জুলাই ২৪, ২০২৪ | ৯ শ্রাবণ ১৪৩১
Logo
logo

রদ্রিগোর জোড়া গোলে সেভিয়াকে হারালো রিয়াল মাদ্রিদ


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২৮ মে, ২০২৩, ০৯:০৫ পিএম

রদ্রিগোর জোড়া গোলে সেভিয়াকে হারালো রিয়াল মাদ্রিদ

 রদ্রিগোর জোড়া গোলে সেভিয়াকে হারালো রিয়াল মাদ্রিদ

 ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়ুস জুনিয়রের সঙ্গে চরম বর্ণবাদী আচরণের যখন ফুঁসছে সারা ফুটবল বিশ্ব। শনিবার দিবাগত রাতে ভিনিসিয়ুসকে ছাড়ায় মাঠে নামে রিয়াল মাদ্রিদ। সেভিয়ার মাঠে আরেক ব্রাজিলিয়ান তারকা রদ্রিগোর জোড়া গোলে ২-১ ব্যবধানে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ।

ম্যাচে আগেই কোচ কার্লো আনচেলত্তি আগেই জানিয়েছিলেন, হাঁটুর ইনজুরিতে ভুগছেন ভিনিসিয়ুস। যে কারণে তাকে আর সেভিয়ায় খেলতে দলের সঙ্গে নেননি। এর আগে রায়ো ভায়োকানোর বিপক্ষেও ম্যাচে তাকে মাঠে নামানকি কোচ। তার আগের ম্যাচেই ভ্যালেন্সিয়ার বিপক্ষে খেলতে নেমে বর্ণবাদী আচরণের শিকার হয়েছিলেন তিনি।

রেমন সানচেজ পিজ্জুয়ানে মাঠে নেমে স্বাগতিক সেভিয়ায়ই গোল করে প্রথমে এগিয়ে যায়। ম্যাচের ৩য় মিনিটে গোল করে স্বাগতিকদের এগিয়ে দেন রাফা মির। কিন্তু এগিয়ে থেকেও লাভ হলো না। ম্যাচের ২৯তম মিনিটে প্রথমে রিয়ালকে সমতায় ফেরান রদ্রিগো। এরপর ৬৯তম মিনিটে গোল করে জয় নিশ্চিত করেন তিনি। ৮৩তম মিনিটে ১০ জনের দলে পরিণত হয় সেভিয়া। দলটির ফুটবলার মার্কোস আকুয়া এ সময় লাল কার্ড দেখে বহিস্কার হন। শুধু ভিনিসিয়ুস নয়, এই ম্যাচে ইনজুরির কারণে খেলেননি করিম বেনজেমা এবং মার্কো আসেনসিও’ও।

৮১তম মিনিটে রদ্রিগোকে তুলে নিয়ে নাচোকে মাঠে নামান আনচেলত্তি। ম্যাচের পর রদ্রিগো বলেন, আমি চেয়েছিলাম হ্যাটট্রিক করবো। কিন্তু কোচ বললেন, এটাই যথেষ্ট। আর লাগবে না।  শেষ পর্যন্ত ২-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

এনবিএস/ওডে/সি