ঢাকা, শুক্রবার, জুলাই ১৯, ২০২৪ | ৪ শ্রাবণ ১৪৩১
Logo
logo

বাফুফের খারাপ সময়ে দায়িত্ব ছেড়ে আমার মানহানি করলো ছোটন: সালাউদ্দিন


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২৯ মে, ২০২৩, ০৭:০৫ পিএম

বাফুফের খারাপ সময়ে দায়িত্ব ছেড়ে আমার মানহানি করলো ছোটন: সালাউদ্দিন

 বাফুফের খারাপ সময়ে দায়িত্ব ছেড়ে আমার মানহানি করলো ছোটন: সালাউদ্দিন

গত শুক্রবার সিরাত জাহান স্বপ্নার অবসর ঘোষণার পর সংবাদ সম্মেলনে নিজের পদত্যাগের কথা জানিয়েছিলেন দেশের জনপ্রিয় ফুটবল কোচ গোলাম রব্বানী ছোটন। তখন তিনি বলেছিলেন, দুই-একদিনের মধ্যে বাংলাদেশে নারী ফুটবল দলের প্রধান কোচের দায়িত্ব থেকে পদত্যাগ করে বাফুফেকে চিঠি দেবেন। কথামতোই সোমবার দুপুরে তিনি বাফুফের মেইলে পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন। এই তথ্য নিশ্চিত করেছিলেন ছোটন।

বাফুফের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার বরাবর লেখা ছোটনের এই পদত্যাপত্র বাফুফে এরই মধ্যে পেয়েছে। ইমরান হোসেন তুষার ও মাহফুজা আক্তার কিরণ দুইজনই বলেছিলেন, তারা ছোটনের পদত্যাগপত্র মেইলে পেয়েছেন। এরপর ছোটনের পদত্যাপ নিয়ে সোমবার বিকেলে জরুরি সভায় বসেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী কমিটিরা।

সভা শেষে গনমাধ্যমে কথা বলেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। তিনি বলেন, নারী দলের এই কোচের সরে যাওয়া একটি ধাক্কা হলেও সেটি পূরণ করা সম্ভব। আমি ছোটনকে ফোন করেছি। সে বলেছে যে তার সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবে না। কোনো সমস্যা থাকলে ছোটন আমার সঙ্গে কথা বলতে পারতো। আমার মনে হয়, বাফুফে যখন চাপের মধ্যে আছে, সেই সময়টাকে সে (ছোটন) বেছে নিয়েছে যাতে আমার ও আমার সংস্থার মানহানি হয়।

অনেক আলোচনার পর শেষ পর্যন্ত বিচ্ছেদই হয়ে গেলো বাফুফে এবং ছোটনের। সে সঙ্গে শেষ হয়ে গেলো দেশের নারী ফুটবলের সঙ্গে ছোটনের অধ্যায়। তবে তিনি জাতীয় দলের দায়িত্ব পালন না করলেও ক্লাব ফুটবলে কোচিং করাবেন বলেছেন।   সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি