ঢাকা, রবিবার, জুলাই ২১, ২০২৪ | ৬ শ্রাবণ ১৪৩১
Logo
logo

ইউরো বাছাইয়ের জন্য পর্তুগালের স্কোয়াড ঘোষণা


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ৩০ মে, ২০২৩, ০২:০৫ পিএম

ইউরো বাছাইয়ের জন্য পর্তুগালের স্কোয়াড ঘোষণা

 ইউরো বাছাইয়ের জন্য পর্তুগালের স্কোয়াড ঘোষণা

কাতার বিশ্বকাপে দল যখন মাঠে জয়ের জন্য লড়াই করছে, ঠিক তখন বেঞ্চে বসে নিজের সঙ্গে যুদ্ধ করছিলেন পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। দলকে দীর্ঘ সার্ভিস দেওয়ার পর ক্যারিয়ারের শেষ বলেন কোচের সঙ্গে সম্পর্কের টানাপড়নের বিশ্বকাপের মঞ্চে সাইড বেঞ্চে বসে রোনালদো সঙ্গে কান্না করেছিলো তার ভক্তরাও। বিশ্বকাপ শেষে পর্তুগাল দলের দায়িত্ব পেয়েই রোনালদোকে দলে ফেরান রবার্তো মার্টিনেজ। সোমবার রোনালদোকে দলে রেখে ইউরো বাছাইয়ের জন্য ২৬ সদস্যের জন্য স্কোয়াড ঘোষণা করেছে পর্তুগাল।

আগামী মাসে বসনিয়া ও হার্জেগোভিনা এবং আইসল্যান্ডের সঙ্গে দুটি ম্যাচ খেলবে পর্তুগাল। রোনালদো ছাড়াও পর্তুগাল দলে আরো আছেন জোয়াও ক্যানসেলো, রুবেন ডিয়াজ, ব্রুনো ফার্নান্দেস ও বার্নাডো সিলভার মতো তারকারা। ১৭ জুন লিসবনে বসনিয়া ও হার্জেগোভিনার বিপক্ষে ম্যাচ খেলবে রোনালদোরা। এর তিন দিন পর রেইকজেভিকে আইসল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে পর্তুগাল।

পর্তুগাল স্কোয়াড : ডিওগো কস্তা, হোসে সা, রুই প্যাট্রিসিও, আন্তোনিও সিলভা, দানিলো, ডালট, ইনাসিও, ক্যানসেলো, নেলসন সেমেডো, পেপে, গুয়েরেইরো, রুবেন ডিয়াজ, টোটি গোমেস, বার্নার্ডো সিলভা, ব্রুনো ফার্নান্দেস, পালহিনহা, ওটাভিও, রেনাতো সানচেজ, রিকার্ডো হোর্তা, রুবেন নেভেস, ভিতিনহা, ক্রিস্টিয়ানো রোনালদো, দিয়োগো জোতা, গঞ্জালো রামোস, জোয়াও ফেলিক্স ও রাফায়েল লিও।  সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা


এনবিএস/ওডে/সি