ঢাকা, বুধবার, জুলাই ২৪, ২০২৪ | ৯ শ্রাবণ ১৪৩১
Logo
logo

করিম বেনজেমা সৌদি আরবের আল নাসর ক্লাবে খেলবেন


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ৩১ মে, ২০২৩, ১০:০৫ এএম

করিম বেনজেমা সৌদি আরবের আল নাসর ক্লাবে খেলবেন

 করিম বেনজেমা সৌদি আরবের আল নাসর ক্লাবে খেলবেন

সৌদি আরবের ক্লাব আল নাসরের হয়ে খেলছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী ক্রিশ্চিয়ানো রোনালদো। লিওনেল মেসিও পেয়েছেন অবিশ্বাস্য প্রস্তাব। এবার সৌদি ক্লাবের প্রস্তাব পেয়েছেন রিয়াল মাদ্রিদের করিম বেনজেমাও।

চলতি মৌসুমে রিয়াল মাদ্রিদের হয়ে লা লিগায় সর্বোচ্চ গোলদাতা করিম বেনজেমা। মৌসুমের অনেকটা সময় ইনজুরির সঙ্গে লড়াই করলেও ১৭ গোল নিয়ে লা লিগার এই মৌসুমের দ্বিতীয় সর্বোচ্চ গোলের মালিক ৩৫ বছর বয়সি এই ফরাসি ফুটবলার।

চলতি মৌসুম শেষেই রিয়ালের সঙ্গে বেনজেমার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হচ্ছে। তবে ক্লাবটির সঙ্গে আরও এক মৌসুমের জন্য চুক্তির বিষয়ে তার সম্মতির বিষয়টি এর আগে বিভিন্ন গণমাধ্যম জানিয়েছেন তিনি।

সৌদি আরব থেকে বিশাল অঙ্কের প্রস্তাব এসেছে গত বছরের ব্যালন ডি’অর জয়ী এই ফরাসি ফুটবলারের কাছে। এই প্রস্তাবে রাজি হলে আগামী দুই মৌসুমের জন্য সৌদি আরবে খেলার পাশাপাশি সৌদি আরবের ২০৩০ বিশ্বকাপের আয়োজক হওয়ার স্বপ্নের সারথি হবেন করিম বেনজেমা।-

মাদ্রিদভিত্তিক সংবাদমাধ্যম এএস জানিয়েছে, রিয়াল মাদ্রিদের এই ফরাসি তারকাকে দুই বছরের জন্য ৪০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে সৌদি আরবের একটি ক্লাব। বাংলাদেশি মুদ্রায় যা ৪ হাজার ৬০৬ কোটি ৮০ লাখ টাকারও বেশি। যা বার্ষিক হিসেবে রিয়াল মাদ্রিদে তার সাবেক সতীর্থ রোনালদোর চুক্তির প্রায় সমান অর্থ। আল নাসরে রোনালদো বেতন হিসেবে বার্ষিক ২০০ মিলিয়ন ইউরো পাচ্ছেন। যা ফুটবলের ইতিহাসে সবচেয়ে বেশি পারিশ্রমিকের রেকর্ড। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি