ঢাকা, রবিবার, জুলাই ২১, ২০২৪ | ৬ শ্রাবণ ১৪৩১
Logo
logo

সৌদি আরবের আল নাসর ক্লাবকে শিরোপা জেতাতে ব্যর্থ রোনালদো


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ১০ জুন, ২০২৩, ০৩:০৬ পিএম

সৌদি আরবের আল নাসর ক্লাবকে শিরোপা জেতাতে ব্যর্থ রোনালদো

 সৌদি আরবের আল নাসর ক্লাবকে শিরোপা জেতাতে ব্যর্থ রোনালদো

 রোনালদো ইস্যুতে অনেকটা আক্ষেপ আল নাসরের থাকতেই পারে। পর্তুগালের সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো সৌদি আরব অধ্যায়ের প্রথম মৌসুমটা নিজের করে নিতে পারলেন না। লিগ শিরোপা জয়ের লক্ষ্যে রোনালদোকে দলে ভেড়ালেও আল নাসর মৌসুম শেষ করে দ্বিতীয় হয়ে।

এছাড়া কিংস কাপ এবং সুপার কাপের শিরোপা জিততেও ব্যর্থ হয় ক্লাবটি। ব্যক্তিগত পারফরম্যান্সেও নামের প্রতি সুবিচার করতে পারেননি রোনালদো। লিগের মৌসুমসেরা একাদশে জায়গা হয়নি এই পর্তুগিজ ফুটবলারের।

মৌসুমসেরা একাদশে সর্বোচ্চ ৫ ফুটবলার জায়গা পেয়েছে আল ইত্তিহাদ থেকে। রোনালদো সুযোগ না পেলেও আল নাসর থেকে সেরা একাদশে সুযোগ পেয়েছেন দুইজন। আর পর্তুগিজ তারকা ফুটবলারের জায়গায় সুযোগ পেয়েছেন আল হিলালের ওডিওন ইঘালোর।  চ্যানেল২৪

সৌদি লিগে রোনালদো নিজের প্রথম মৌসুমে ম্যাচ খেলেছেন ১৬টি, যেখানে গোল করেছেন ১৪টি। পুরো লিগ মিলিয়ে সর্বোচ্চ গোলের তালিকায় রোনালদো রয়েছেন পঞ্চম স্থানে।

রোনালদোর জায়গায় স্থান পাওয়া আল হিলালের ইঘালোর লিগের তৃতীয় সর্বোচ্চ ১৯ গোল করেছেন। নাইজেরিয়ান ফুটবলার ইঘালো ২০২০ সালের জানুয়ারি থেকে ২০২১ সালের জানুয়ারি পর্যন্ত ধারে ম্যানচেস্টার ইউনাইটেডে ছিলেন। চীনের সাংহাই সিনহুয়া থেকে এক বছরের জন্য ধারে গিয়ে ২৩ ম্যাচে ৫ গোল করেছিলেন ম্যানইউর জার্সিতে। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

 এনবিএস/ওডে/সি