ঢাকা, শুক্রবার, জুলাই ১৯, ২০২৪ | ৪ শ্রাবণ ১৪৩১
Logo
logo

মিয়ামির বিলাসবহুল অ্যাপার্টমেন্টে থাকবেন মেসি


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ১১ জুন, ২০২৩, ০১:০৬ পিএম

মিয়ামির বিলাসবহুল অ্যাপার্টমেন্টে থাকবেন মেসি

মিয়ামির বিলাসবহুল অ্যাপার্টমেন্টে থাকবেন মেসি

 লিওনেল মেসির ইন্টার মিয়ামিতে খেলা নিয়ে চুক্তি সম্পর্কিত কাজগুলো এখন চলছে। ইতোমধ্যে নাকি মিয়ামিতে অ্যাপার্টমেন্ট কিনে ফেলেছেন মেসি। স্প্যানিশ মিডিয়া কাদেনা সেরের বরাত দিয়ে খবরটি জানিয়েছে ডেইলি মেইল। ডেভিড বেকহ্যামের ক্লাব মিয়ামি শহরের অন্যতম অভিজাত বহুতলে মেসির থাকার ব্যবস্থা করা হয়েছে।

ইন্টার মিয়ামি সূত্রে খবর, জুন মাসের শেষ দিকে পরিবার নিয়ে মিয়ামিতে চলে যাবেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক মেসি। আগামী ২১ জুলাই ক্রুজ আজুলের বিপক্ষে তার অভিষেক হতে পারে। মেসি থাকবেন মিয়ামির বিলাসবহুল পোর্শে ডিজাইন টাওয়ারে। ২০১৯ সালে তৈরি এই বহুতল ভবনের ৬০ তলায় তার নতুন নিবাস। 

এখান থেকে মিয়ামির মাঠে যেতে তার লাগবে ২৫ মিনিট। ভবনের ঢিল ছোড়া দূরত্বে সমুদ্রসৈকত। সেই সঙ্গে পুরো শহরের চোখ-ধাঁধানো ভিউ তো থাকছেই। পোর্শে ডিজাইন টাওয়ারের একটি বিশেষত্ব আছে। এই ভবনে আছে গাড়ির জন্য লিফট। প্রতিটি ফ্ল্যাটের সঙ্গে আছে গাড়ি রাখার আলাদা জায়গা। লিফটে করে গাড়ি তুলে নিয়ে যাওয়া যাবে নিজের ফ্ল্যাটে। আবার ফ্ল্যাট থেকেই গাড়িতে উঠে রাস্তায় বেরিয়ে যেতে পারবেন মেসি। এ ছাড়া জিমসহ বিলাসী জীবনযাপনের সমস্ত অত্যাধুনিক সুবিধা আছে মিয়ামির এই বহুতল ভবনে। শেষ পর্যন্ত মেসি এই ভবনে উঠলে কাদেনা সেরের দাবি সত্য হবে। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা


এনবিএস/ওডে/সি