ঢাকা, শুক্রবার, জুলাই ১৯, ২০২৪ | ৪ শ্রাবণ ১৪৩১
Logo
logo

প্রথমবার কানের লাল গালিচায় কিয়ারা


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ১৯ মে, ২০২৪, ০৭:০৫ পিএম

প্রথমবার কানের লাল গালিচায় কিয়ারা

প্রথমবার কানের লাল গালিচায় কিয়ারা

 বিশ্ব চলচ্চিত্রের মর্যাদাপূর্ণ কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় প্রথমবার হাঁটলেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। আর পয়লা দর্শনেই করেছেন বাজিমাত! পরনে ধবধবে সাদা পোশাক, খোলা চুলে মাত করেছেন সবাইকে।

 ‘ফ্রেঞ্চ রিভিয়েরা’য় ভারতীয় সুন্দরীর দিক থেকে যেন চোখ ফেরাতেই পারছেন না পশ্চিমী বিনোদন দুনিয়ার ফটোশিকারিরা। কিয়ারার ছবি-ভিডিও প্রকাশ্যে আসতেই প্রশংসিত হচ্ছে ভক্তদের মাঝেও।

প্রথমবার কান চলচ্চিত্র উৎসবে যোগ দেওয়ার পাশাপাশি নতুন দায়িত্বও এসেছে অভিনেত্রীর কাঁধে। ৭৭তম ফ্রেঞ্চ রিভিয়েরায় কানের ভ্যানিটি ফেয়ারে বিশ্বের বিভিন্ন প্রান্তের স্বনামধন্য মহিলাদের আহ্বান জানানো হয়েছে। আর সেই ‘সিনেমা গালা ডিনার’-এর ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেন কিয়ারা।
রেড কার্পেটের জন্য, প্রবাল গুরুংয়ের ফল উইন্টার ২০২৪ ফ্রেগমেন্টেড মেমরিস কালেকশনের পোশাক বেছে নিয়েছিলেন কিয়ারা। স্যাটিন ম্যাটেরিয়ালের থাই-হাই স্লিট পোশাক। চলতি বছরেরই নিউ ইয়র্ক ফ্যাশন উইক-এ এই কালেকশন প্রকাশ্যে এনেছিলেন প্রবাল।

অভিমন্যু দাস ও এলসি ছেত্রীর সহযোগিতায় অভিনেত্রীকে সাজিয়েছেন তারকা ফ্যাশন স্টাইলিস্ট লক্ষ্মী লেহর। আর কিয়ারার সেই লুক দেখে ঘুম উড়েছে অনুরাগীদের। অভিনেত্রীকে ‘দেবী’ বলেও সম্বোধন করলেন তারা।

এদিকে, শনিবার ফ্রেঞ্চ রিভিয়েরা’য় যোগ দেওয়ার জন্য ফ্রান্সের উদ্দেশে রওনা হয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজও। এছাড়াও ঐশ্বরিয়া রাই বচ্চন রয়েছেন সেখানে। হাতে প্লাস্টার নিয়েই রেড কার্পেটে বাজিমাত করেছেন সাবেক এই বিশ্বসুন্দরী। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি