ঢাকা, রবিবার, জুলাই ২১, ২০২৪ | ৬ শ্রাবণ ১৪৩১
Logo
logo

আর্জেন্টিনাকে হারিয়ে সৌদি যুবরাজের উল্লাস ও শুকরানা সেজদা


এনবিএস ওয়েবডেস্ক     প্রকাশিত:  ২৩ নভেম্বর, ২০২২, ০৭:১১ পিএম

আর্জেন্টিনাকে হারিয়ে সৌদি যুবরাজের উল্লাস ও শুকরানা সেজদা

আর্জেন্টিনাকে হারিয়ে সৌদি যুবরাজের উল্লাস ও শুকরানা সেজদা

কাতার ফুটবল বিশ্বকাপের দু’বারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনাকে ২-১ গোলে হারিয়ে ইতিহাস সৃষ্টি করে সৌদি আরব।গতকাল  মঙ্গলবার বিশ্বকাপের প্রথম ম্যাচে সৌদি আরবের এই জয় বিশ্বজুড়ে ফুটবলপ্রেমীদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে।

নিজেদের এই ঐতিহাসিক জয়ে সৌদি নাগরিকদ ও সৌদিতে বসবাসরত সকল প্রবাসীদের মাঝে দেখা গেছে ব্যাপক উচ্ছ্বাস ও উদ্দীপনা দেখা গেছে। আর সেই উচ্ছ্বাসের আনন্দে মহান আল্লাহর শুকরিয়া জ্ঞাপন করতে সিজদায় মাথাবনত করলেন সৌদি যুবরাজ ও প্রধানমন্ত্রী মোহাম্মদ বিন সালমান।

ইতিমধ্যে আর্জেন্টিনার বিরুদ্ধে সৌদি আরবের জয়ে সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের উল্লাস এবং শুকরানা সেজদার কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে প্রকাশ করেছে সৌদির রাষ্ট্রীয় সংবাদমাধ্যম সৌদি গ্যাজেট। এতে দেখা গেছে, বিলাসবহুল এক কক্ষে বিশাল টেলিভিশনের সামনে কয়েকজনের সঙ্গে আনন্দ উল্লাস করছেন সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান।

এদিকে সৌদি আরবের এমন জয়ে প্রবাসী বাংলাদেশিরা সৌদিআরবের বিভিন্ন জায়গাতে আনন্দ মিছিল করে, অপরদিকে সৌদির এই জয়ে তাৎক্ষনিক দেশটির মহামান্য বাদশা বুধবার সৌদিআরবের সরকারি বেসরকারি সকল প্রতিষ্ঠানে একদিনের ছুটি ঘোষণা করেন।