ঢাকা, সোমবার, জুলাই ২২, ২০২৪ | ৭ শ্রাবণ ১৪৩১
Logo
logo

 ব্রাজিলের জয়ে ঢাবির টিএসসিতে সমর্থকদের বাঁধভাঙ্গা উল্লাস


এনবিএস ওয়েবডেস্ক     প্রকাশিত:  ২৫ নভেম্বর, ২০২২, ০৭:১১ পিএম

 ব্রাজিলের জয়ে ঢাবির টিএসসিতে সমর্থকদের বাঁধভাঙ্গা উল্লাস

 ব্রাজিলের জয়ে ঢাবির টিএসসিতে সমর্থকদের বাঁধভাঙ্গা উল্লাস

তার বিশ্বকাপ শুরুতে আর্জেন্টিনা সমর্থকদের হতাশায় ডোবালেও আনন্দে ভাসিয়েছে ব্রাজিল। সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে নেইমাররা। এতে বাঁধভাঙ্গা উল্লাসে মাতে সমর্থকরা। নেচে গেয়ে প্রিয় দলের জয় উদযাপন করেছেন তারা। রাত জেগে খেলা দেখা সার্থক হয়েছে ব্রাজিল সমর্থকদের। খেলা দেখতে আসা দর্শকদের উপচে পড়া ভিড় দেখে মনে হচ্ছিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি যেনো কাতারের লুসাইল স্টেডিয়াম।

প্রিয় দলের খেলা দেখতে রাতে উৎসবের আমেজে পরিপূর্ণ ছিল ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা। খেলা শুরুর আগেই টিএসসির প্রাঙ্গণ, হাজী মুহম্মদ মুহসীন হলের খেলার মাঠসহ অন্যান্য জায়গা ছিল কানায় কানায় পরিপূর্ণ।

জার্সি গায়ে পতাকা হাতে প্রিয় দলের খেলা দেখতে এসেছিলেন ব্রাজিল সমর্থকরা। অনেকে সঙ্গে নিয়ে এসেছিলেন ভুভুজেলা বাঁশি। অনেকে আবার এসেছিলেন ঢাক আর ঢোলসহ অন্যান্য বাদ্যযন্ত্র নিয়ে। নানা রঙ-বেরঙের সাজে নিজেদের সাজিয়ে তুলেছিলেন সমর্থকরা। হৈ-হুল্লোড়ে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা যেন পরিণত হয়েছিল কাতারের এক টুকরো লুসাইল স্টেডিয়াম!

ফিফা বিশ্বকাপ উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্থানে বড় পর্দায় খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে। যার মধ্যে অন্যতম ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র টিএসসি। এছাড়াও হলে হলে এবং ডাস চত্বরে বড় পর্দায় প্রিয় দলের খেলা দেখতে দর্শকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

বিশ্বকাপ শুরুর আগে থেকেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে বইছে উৎসবের আমেজ। ক্যাম্পাসের বিভিন্ন হল সেজেছে প্রিয় দলের পতাকায়। বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলোতে শোভা পাচ্ছে আর্জেন্টিনার আকাশি-সাদা, ব্রাজিলের হলুদ ও সবুজসহ অন্যান্য প্রিয় দলের পতাকায়।