ঢাকা, শুক্রবার, জুলাই ১৯, ২০২৪ | ৪ শ্রাবণ ১৪৩১
Logo
logo

 আমি সবসময় দলের অংশ


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ০৮ ডিসেম্বর, ২০২২, ১১:১২ পিএম

 আমি সবসময় দলের অংশ

 আমি সবসময় দলের অংশ

বৃহস্পতিবার মিরপুরে প্রাইম ব্যাংক স্কুল ক্রিকেটের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে হাজির হন খালেদ মাহমুদ সুজন। সেখানে কথা বলেছেন ভারতের বিপক্ষে বাংলাদেশের সিরিজ নিয়েও। ২০২১ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ ব্যর্থতার পর টিম ডিরেক্টর হিসেবে দায়িত্ব পান সুজন। এরপর এই সিরিজেই কেবল নেই। তিনি বলছেন, সবসময়ই দলের সঙ্গে আছেন।

সুজন বলেন, আমি তো সবসময় দলের অংশ, দলের বাইরে বা ভেতরে থাকা গুরুত্বপূর্ণ না। যতক্ষণ পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাথে আছি ততক্ষণ দলেরই অংশ। দলের ভেতরে থাকা হয়তো আলাদা জিনিস, যেখানেই থাকি সবসময় যোগাযোগ তো হচ্ছেই। মাঠে থাকতে পারাটা, জয়ের সময় থাকাটা সব সময়ই আনন্দের। উদযাপন তো হয়ই, মাঠে বা মাঠের বাইরেই যেখানেই হোক না।

কাল সবাই এক্সাইটেড ছিল। আমি অনেকদিন পর আসলে দলের বাইরে থেকে দলের খেলাটা দেখলাম। এটাও এক ধরণের বড় অভিজ্ঞতা। সবাই কত এক্সাইটেড থাকে যখন বাংলাদেশ দলে খেলে। যখন ফোন কলগুলো পাই দলের থাকার সময় সেটা এখন বুঝি কেন সবাই এক্সাইটেড থাকে। এটা হল না এটা হল কেন ক্যাচটা ধরতে পারেনি কেন ধরতে পারলে জিতে যেতাম এসব।

ভারতের বিপক্ষে সিরিজ জয়ের দুটি ম্যাচেই সেরা খেৃলোয়াড়ের পুরস্কার জিতেছেন মেহেদী হাসান মিরাজ। প্রথম ম্যাচে মোস্তাফিজুর রহমানের মঙ্গে শেষ উইকেট জুটিতে রেকর্ড ৫১ রান করে দলকে জেতান। দ্বিতীয়টিতে পান ক্যারিয়ারের প্রথম ওয়ানডে সেঞ্চুরি।

এনবিএস/ওডে/সি