ঢাকা, রবিবার, জুলাই ২১, ২০২৪ | ৬ শ্রাবণ ১৪৩১
Logo
logo

 ভারতকে হোয়াইটওয়াশ করা অসম্ভব কিছু নয়: সুজন


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ০৯ ডিসেম্বর, ২০২২, ০২:১২ পিএম

 ভারতকে হোয়াইটওয়াশ করা অসম্ভব কিছু নয়: সুজন

 ভারতকে হোয়াইটওয়াশ করা অসম্ভব কিছু নয়: সুজন

 টানা দু’বার ভারতের বিরুদ্ধে সিরিজ জিতলো বাংলাদেশ। ২০১৫ সালের পর ২০২২। ভারতের প্রথম সারির দলের বিপক্ষে প্রথম দুই ওয়ানডে জিতে সিরিজ দখল করেছে বাংলাদেশ। শনিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে তৃতীয় তথা শেষ ওয়ানডে। সেটি জিতলে প্রথমবারের মতো ভারতকে ধোলাই করবে টাইগাররা।

গত দুই ম্যাচে টাইগারদের দুর্দান্ত পারফরম্যান্স দেখে ভারতকে হোয়াইটওয়াশ করা অসম্ভব বলে মনে করছেন না খালেদ মাহমুদ সুজন। এই সিরিজে ছুটিতে থাকা খালেদ মাহমুদ সুজন বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলায় সাংবাদিকদের বলেন, অবশ্যই সম্ভব (হোয়াইটওয়াশ করা)। স্বপ্ন দেখি। কারণ আমরা এখনো আমাদের সেরা ক্রিকেট খেলতে পারিনি। যদিও দুটি ম্যাচ আমরা জিতেছি। তবে টপ অর্ডার থেকে আরো বেশি আশা করি, আরো ভালো ব্যাটিং, আরো ভালো কিছু করতে পারি। বোলারদের পারফরম্যান্সে আমি খুবই খুশি, বিশেষ করে চাপের মধ্যে তারা যে রকম বোলিং করেছে।

দুটি ওয়ানডেতেই বাংলাদেশের টপ অর্ডার বড় রান করতে পারেনি। প্রথম ওয়ানডেতে লিটন আর সাকিব কিছু রান করেছিলেন। বাকিরা কিছুই করতে পারেননি।

সুজন বলেন, টপ অর্ডারে একটা বড় জুটি, কারো বড় রান দেখার অপেক্ষায় আছি। চট্টগ্রামের উইকেটে যা খুবই সম্ভব। আমরা যদি ভালো ব্যাট করি, ভালো জায়গায় বল করি, আরেকটা জয় খুবই সম্ভব। ওয়ানডে ক্রিকেটে আমরা যেকোনো দলকে হারাতে পারি। সেই সাহস ও সামর্থ্য আমাদের দুটোই আছে।

এনবিএস/ওডে/সি