ঢাকা, শুক্রবার, জুলাই ১৯, ২০২৪ | ৪ শ্রাবণ ১৪৩১
Logo
logo

 ইভানাকে আটকে দিলো নিরাপত্তারক্ষীরা


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ১০ ডিসেম্বর, ২০২২, ০৭:১২ পিএম

 ইভানাকে আটকে দিলো নিরাপত্তারক্ষীরা

 ইভানাকে আটকে দিলো নিরাপত্তারক্ষীরা

কাতার বিশ্বকাপে দলের সমর্থনে স্বল্পবসনা হয়ে ছবি তুলে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছেছেন ক্রোয়েশিয়ার সাবেক মিস ক্রোয়েশিয়া ইভানা নল। সেই ইভানাকে গত শুক্রবার রাতে ব্রাজিল-ক্রোয়েশিয়া কোয়ার্টার ফাইনাল ম্যাচ চলাকালীন আটকে দেন কাতার স্টেডিয়ামের নিরাপত্তারক্ষীরা। ইভানার দোষ তিনি বেশিই খোলামেলা পোশাক পরে স্টেডিয়ামে হাজির হয়েছেন।  

ফুটবল বিশ্বকাপে ক্রোয়েশিয়ার প্রতিটি ম্যাচেই খোলামেলা পোশাক পরে উত্তাপ ছড়িয়েছেন তিনি। তবে নিরাপত্তারক্ষীদের দাবি, ব্রাজিলের সঙ্গে ম্যাচের দিন তিনি মাত্রা ছাড়িয়ে গিয়েছেন। শুক্রবার রাতের ম্যাচের সময় এডুকেশন সিটি স্টেডিয়ামে ইভানাকে একটি লাল অন্তর্বাস এবং গায়ের সঙ্গে এঁটে লেগে থাকা লাল-সাদা প্যান্ট পরে আসতে দেখা গিয়েছে। সেই পোশাকে ছিল ক্রোয়েশিয়ার জাতীয় পতাকার চিহ্ন।

ম্যাচ চলাকালীন ওই পোশাকে বেশ কয়েকটি ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেন ইভানা। খেলা চলাকালীন বার বার গ্যালারি থেকে নেমে নীচের দিকেও চলে আসছিলেন তিনি। কিছুক্ষণ পর নিরাপত্তারক্ষীরা এসে তাকে যথাযথ পোশাক পরে খেলা দেখতে বলেন। পাশাপাশি তাকে নিজের আসন থেকে উঠে না আসারও নির্দেশ দেওয়া হয়। এই নিয়ে দুই পক্ষের বাগবিতণ্ডা হয়। পরে গ্যালারির অন্য দর্শকদের প্রতিবাদের পরে ঝামেলা মিটে গেলে নিজের আসনে এসে বসেন ইভানা।

এনবিএস/ওডে/সি