ঢাকা, বুধবার, জুন ২৬, ২০২৪ | ১১ আষাঢ় ১৪৩১
Logo
logo

গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে যুক্তরাষ্ট্রের বিপক্ষে ফিল্ডিংয়ে বাংলাদেশ


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ১৮ জানুয়ারী, ২০২৩, ০৩:০১ পিএম

গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে যুক্তরাষ্ট্রের বিপক্ষে ফিল্ডিংয়ে বাংলাদেশ

 গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে যুক্তরাষ্ট্রের বিপক্ষে ফিল্ডিংয়ে বাংলাদেশ

 অনূর্ধ্ব-১৯ নারী বিশ্বকাপের গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। বুধবার (১৮ জানুয়ারি) দক্ষিণ আফ্রিকার বেনোনিতে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত যুক্তরাষ্ট্রের। অর্থাৎ প্রথমে ফিল্ডিংয়ে বাংলাদেশের মেয়েরা।

গ্রুপ পর্বের প্রথম দুই ম্যাচে অস্ট্রেলিয়া ও শ্রীলঙ্কাকে হারিয়ে দারুণ শুরু বাংলাদেশের। ম্যাচটিতে এক পরিবর্তন নিয়ে নামছে লাল সবুজরা। রেয়া শিখার জায়গায় দলে ঢুকেছেন আশরাফি আর্থি। টুর্নামেন্টে এখনও কোনো জয় পায়নি যুক্তরাষ্ট্র।

প্রসঙ্গত, প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে ৭ উইকেটে হারিয়েছিল দিশারা। অস্ট্রেলিয়াকে শুরুতে ১৩০ রানে আটকে ফেলে ২ ওভার বাকি থাকতেই লক্ষ্যে পৌঁছে যায় লাল সবুজের প্রতিনিধিরা। ৪২ বলে ৪০ রান করে ম্যাচসেরা হন দিলারা আক্তার।

দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার মেয়েদের বিপক্ষে ১০ রানে জিতে বাংলাদেশ। স্বর্ণা আক্তার, দিলারা ও আফিয়াদের ব্যাটিং তাণ্ডবে শুরুতে ব্যাট করে ১৬৫ রান করে প্রত্যাশারা। স্বর্ণা দেড়শর বেশি স্ট্রাইকরেটে ৫০, আফিয়া ৫৩ ও দিলারা ৩৬ রান করেন। শ্রীলঙ্কা জবাব দিতে নেমে ১৫৫ রান করতে সক্ষম হয়।

বাংলাদেশ একাদশআফিয়া প্রত্যাশা, দিলারা আক্তার, মিষ্টি সাহা, স্বর্ণা আক্তার, সুমাইয়া আক্তার, রাবেয়া খান, দিশা বিশ্বাস (ক্যাপ্টেন), মারুফা আক্তার, দীপা খাতুন, লেকি চাকমা ও আশরাফী আর্থি।

এনবিএস/ওডে/সি