ঢাকা, সোমবার, জুলাই ২২, ২০২৪ | ৭ শ্রাবণ ১৪৩১
Logo
logo

কুমার বিশ্বজিতের ভাইয়ের যে অনুরোধ


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২৪ ফেব্রুয়ারী, ২০২৩, ০২:০২ পিএম

কুমার বিশ্বজিতের ভাইয়ের যে অনুরোধ

 কুমার বিশ্বজিতের ভাইয়ের যে অনুরোধ

দেশের জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমার কানাডার টরেন্টোয় সড়ক দুর্ঘাটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় কেউ কেউ বলছেন, নিবিড়ের গাড়ি চালানোর কোনো অনুমতি ছিল না। লাইসেন্স ছিল না তার। হাসপাতালে আইসিউতে থাকা ছেলেকে নিয়ে এমন মন্তব্য গায়কের পরিবার পর্যন্ত পৌঁছেছে। এ নিয়ে দুঃখ প্রকাশ করেছেন কুমার বিশ্বজিতের ভাই অভিজিৎ।

এক ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, এই ক্রান্তিকালে আমাদের পরীবারের সঙ্গে কী ঘটছে সেসব নিয়ে কিছু কথা বলতে চাই আজ। আমাদের নিবিড় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় আহত হয়ে টরেন্টোর সেন্ট মাইকেল হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছে। ওই দুর্ঘটনায় তিনজন বন্ধুকে হারিয়েছে সে।

নিবিড়ের বিরুদ্ধে কিছু মিথ্যা তথ্য ও অভিযোগ তোলা হয়েছে। যা হতবাক করেছে আমাদের। অভিযোগগুলো তার ড্রাইভিং লাইসেন্স, নিবন্ধন ও যানবাহন বীমা বিষয়ে। আজ আমরা ওপিপি অফিসার (অন্টারিও প্রাদেশিক পুলিশ কর্মকর্তা) মার্কের সঙ্গে মিটিং করেছি। তিনি জানিয়েছেন, নিবিড়ের লাইসেন্স, নিবন্ধন ও বীমা বৈধ। আমার কথা হচ্ছে, তদন্ত চলমান বিষয়ে আপনারা কেন মিথ্যা খবর ছড়াচ্ছেন?

তিনি আরও লেখেন, আমি জানি যে বাংলাদেশের মিডিয়া ও জনগণ কানাডার নিয়ম সম্পর্কে অবগত না। তবে যারা কানাডায় বসবাস করছেন তাদের সবার জানা উচিত, এখানে প্রয়োজনীয় কাগজপত্র ছাড়া রাস্তায় চলতে অনুমতি দেয়া হয় না কাউকে। তাই কোনো রায় না দেয়া পর্যন্ত বিভ্রান্ত না হয়ে এই ভয়াবহ পরিস্থিতিতে আমাদের পরিবারের সঙ্গে থাকার অনুরোধ করছি আপনাদের।

এনবিএস/ওডে/সি