আর্জেন্টিনায় খেলার অপেক্ষায় জামাল ভূঁইয়া

মার্চের ২২ থেকে ২৮ তারিখ সিলেটে তিন জাতি ফুটবল টুর্নামেন্ট হতে যাচ্ছে। স্বাগতিক বাংলাদেশ ছাড়াও অংশ নিচ্ছে সেশেলস ও ব্রুনাই। এই টুর্নামেন্টকে সামনে রেখে জম্পেশ প্রস্তুতির জন্য সৌদি আরবের মদিনায় যাচ্ছে হাভিয়ের কাবরেরার দল।

দুইভাগে বিভক্ত হয়ে দল যাচ্ছে আরবে। শনিবার মধ্যরাতে যাচ্ছেন স্প্যানিশ হেড কোচসহ ১৩ জন ফুটবলার। আগামীকাল রোববার মধ্যরাতে যাচ্ছেন বাকিরা। শুরুতে ঢাকা থেকে রিয়াদ। এরপর আভ্যন্তরীণ ফ্লাইটে মদিনা পৌঁছাবে জিকো-সোহেলরা।

বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়ার যাওয়ার কথা রয়েছে  রোববার রাতের ফ্লাইটে। এরই মধ্যে বাফুফে থেকে অন্যদের সঙ্গে টিকিটও নিশ্চিত করা হয়েছে। তবে জামাল সৌদি আরবে যাওয়ার আগে আর্জেন্টিনার ক্লাবে খেলাটা নিশ্চিত করতে চাইছেন।

শনিবার গনমাধ্যমকে জামাল বলেছেন, এখনও আমার আর্জেন্টিনার ক্লাবে খেলার বিষয়ে কোনও ছাড়পত্র পাইনি। শেখ রাসেল ক্লাবকে চিঠি দিয়ে রেখেছি। ওরা না করেছে। তারপরও আমি আশা ছাড়ছি না। এখন সৌদি আরবের প্রস্তুতি পর্বের বিষয়টি মাথায় আছে। আমার ফ্লাইট তো এক দিন পরে। তার আগে আর্জেন্টিনার বিষয়টি চূড়ান্ত করতে চাইছি। সৌদি আরবে অনুশীলন শেষে ১৭ মার্চ দেশে ফিরবে বাংলাদেশ দল। ফিরেই সিলেটে যাবে।

এনবিএস/ওডে/সি

news