রাজশাহীতে ক্রিকেট ম্যাচে নিজের হাত ভেঙে দলকে জেতালেন পাইলট

বাংলাদেশ ক্রিকেটের সাবেক উইকেটকিপার ব্যাটার খালিদ মাসুদ পাইলট ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে হাত ভেঙে ফেলেছেন। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। বর্তমানে তিনি রাজশাহীর বাসায় আছেন। শুক্রবার বিকাল চারটার দিকে রাজশাহী মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে রাজশাহী সিক্সার্স দলের হয়ে খেলছিলেন পাইলট।

শনিবার দুপুরে রাজশাহী সিক্সার্স দলের খেলোয়াড় শিবলী সাদিক জানান, পাইলট হাতে আঘাত পেয়েছেন। বর্তমানে তিনি বাড়িতে আছেন। তার বাম হাত ভেঙে গেছে। এদিন টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের রাজশাহী সিক্সার্স বনাম বগুড়ার মুক্তিযোদ্ধা ক্রিকেট ক্লাবের মধ্যেকার খেলা ছিল।

খালেদ মাসুদ পাইলট জানান, শেষ বলে জয়ের জন্য প্রতিপক্ষ দলের প্রয়োজন ছিলো মাত্র চার রান। শেষ বলে ব্যাটার চমৎকার একটি শটও খেলেন। যা বাউন্ডারি হওয়ার জন্য যথেষ্ট ছিল। কিন্তু ব্যাটারের সেই শটটি ঝাঁপিয়ে পড়ে ঠেকিয়ে দেন। এতে করে তার দল রাজশাহী সিক্সার্স ১ রানে জয় পায়। কিন্তু তিনি গুরুতর আহত হন।

এসময় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে সব ধরনের পরীক্ষা নিরীক্ষা শেষে চিকিৎসকরা তাকে শঙ্কামুক্ত ঘোষণা করেন। তবে তার বাম হাতের হাড় ভেঙে গেছে। তাকে চিকিৎসক কয়েকদিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। আগামী সোম বা মঙ্গলবার সার্জারি করতে হবে।

এনবিএস/ওডে/সি

news