রাজস্থানে স্ত্রীকে বিবস্ত্র করে ঘোরানোর ভিডিও ভাইরাল, স্বামী গ্রেপ্তার

অভিযোগ, রাজস্থানের প্রতাপগড় জেলায় ২১ বছর বয়সি এক আদিবাসী নারীকে বিবস্ত্র করে ঘোরানো অভিযোগ। এই মামলায় অভিযুক্ত যুবতীর স্বামী এবং শ্বশুড় বাড়ির লোকজন। ঘটনার ভিডিয়ো ভাইরাল হতেই স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 কয়েকদিন আগেই মণিপুরে তিন মহিলাকে বিবস্ত্র করে ঘোরানো এবং ধর্ষণের অভিযোগ ঘিরে তোলপাড় সৃষ্টি হয় সারা দেশে। ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। পরে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়া থেকে সরানোর নির্দেশ দিয়েছিল ভারত সরকার।

এবার সেই একই ধরনের একটি ঘটনা ঘটল রাজস্থানে। এই ঘটনা প্রসঙ্গে মুখ খুলেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটও।

আদিবাসী যুবতীকে নগ্ন করে ঘোরনোর ঘটনার ভিডিয়ো ভাইরাল হতেই অশোক গেহলট এডিজি (অপরাধ দমন শাখা)-কে কড়া পদক্ষেপ করতে নির্দেশ দেন। মুখ্যমন্ত্রী বলেন, 'আমি পুলিশকে বিষয়টি নিয়ে তদন্ত করতে বলেছি। কড়া হয়ে পদক্ষেপের নির্দেশ দিয়েছি।'

এদিকে বিজেপি এই ইস্যুতে রাজস্থান সরকারের তীব্র সমালোচনা করেছে। বিজেপির সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে পোস্ট করে লেখা হয়েছে, রাজস্থান আবারও লজ্জিত হল।

প্রতাপগড়ের পুলিশ সুপার অমিত কুমার জানিয়েছেন, নির্যাতিতা যুবতীর স্বামী সহ মোট তিনজনকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে। পুলিশের তরফে জানানো হয়, অভিযুক্ত স্বামী পুলিশকে দেখেই পালানোর চেষ্টা করে এবং সেই সময় চোট পায় সে এবং বাকিরা।

ধারিয়াওয়াদের এসএইচও পেশোয়ার খান বলেছেন, প্রাথমিক তদন্তে জানা গিয়েছে যে সেই নির্যাতিতা যুবতীর অন্য একজনের সাথে সম্পর্ক ছিল। এই অভিযোগে তাকে বিবস্ত্র করে ঘোরানোর ঘটনাটি ঘটে গত বৃহস্পতিবার। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news