ঢাকা, মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪ | ১৭ বৈশাখ ১৪৩১
Logo
logo

আয়ারল্যান্ড সিরিজে অনলাইনে টিকিট বিক্রির সিদ্ধান্ত বিসিবির


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২৭ ফেব্রুয়ারী, ২০২৩, ০৫:০২ পিএম

আয়ারল্যান্ড সিরিজে অনলাইনে টিকিট বিক্রির সিদ্ধান্ত বিসিবির

 আয়ারল্যান্ড সিরিজে অনলাইনে টিকিট বিক্রির সিদ্ধান্ত বিসিবির

বাংলাদেশের মাটিতে কোনো আন্তর্জাতিক সিরিজ হওয়া মানেই টিকিট বিক্রির বুথের সামনে ভোরবেলা থেকে লম্বা লাইন। পুলিশের বাঁশি, কখনো দর্শকদের সঙ্গে সংঘর্ষও পরিচিত দৃশ্য। রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়ে টিকিট কাটেন ক্রিকেটপ্রেমীরা। অনলাইনে টিকিট বিক্রির মাধ্যমেই সহজেই এই দুর্ভোগ লাঘব করা যায়। কিন্তু এই জায়গাটিতেই কেন যেন বিসিবির অনীহা।

অনলাইনে টিকিট বিক্রির দাবি অনেকদিনের। বিসিবি এতদিন কোনো উদ্যোগ নেয়নি। এবার আসন্ন আয়ারল্যান্ড সিরিজ থেকে অনলাইনে টিকিট বিক্রির উদ্যোগের কথা জানালেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। সোমবার মিরপুর শেরে বাংলায় সংবাদ সম্মেলনে তিনি বলেন, এবারও আমরা অনলাইনে টিকিট দিতে পারছি না। তবে মার্চে আয়ারল্যান্ড সিরিজের টিকিট আমরা অনলাইন প্ল্যাটফর্মে দিতে আত্মবিশ্বাসী। তাতে মানুষের দুর্ভোগ হয়ত কিছুটা কমবে।

এতদিন কেন অনলাইনে টিকিট বিক্রির উদ্যোগ নেওয়া হয়নি? সমস্যাটা কোথায়?- এমন প্রশ্নের সরাসরি কোনো জবাব দিতে পারেননি বিসিবির সিইও। তিনি বলেন, কিছু বাণিজ্যিক কারণে আমরা বিপিএলসহ কয়েকটি সিরিজে অনলাইনে দিতে পারিনি টিকিট। উল্লেখ্য, বুধবার থেকে শুরু হতে যাওয়া ইংল্যান্ড সিরিজেও দর্শকদের লাইনে দাঁড়িয়েই টিকিট কাটতে হবে। মঙ্গলবার থেকে সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মিলবে টিকিট।

এনবিএস/ওডে/সি