ঢাকা, শুক্রবার, জুন ১৪, ২০২৪ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
Logo
logo

ওয়ালটন খুলনা অঞ্চলের বার্ষিক ডিলার সম্মেলন অনুষ্ঠিত


এনবিএস ওয়েবডেস্ক     প্রকাশিত:  ১৪ মার্চ, ২০২৩, ০৮:০৩ পিএম

ওয়ালটন খুলনা অঞ্চলের বার্ষিক ডিলার সম্মেলন অনুষ্ঠিত

ওয়ালটন খুলনা অঞ্চলের বার্ষিক ডিলার সম্মেলন অনুষ্ঠিত

দেশের জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটন খুলনা অঞ্চলের বার্ষিক ডিলার সমাপনী অনুষ্ঠান সোমবার (১৩ মার্চ) রাতে সোনাডাঙ্গা প্লাজায় অনুষ্ঠিত হয়েছে। ওয়ালটনের খুলনা এরিয়া শাখা এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে অতিথি ছিলেন ওয়ালটনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও)  মো. রায়হান, ওয়ালটনের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) মো. হুমায়ুন কবির এবং ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর  জনপ্রিয় চলচ্চিত্র তারকা  মো. আমিন খান।


অনুষ্ঠানে ওয়ালটনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রায়হান বলেন, ওয়ালটন বাংলাদেশের আপামর জনগণের প্রতিষ্ঠান। ওয়ালটন প্লাজা ব্যবসার ক্ষেত্রে এখন রোল মডেল। আর ডিলাররা হচ্ছেন ঘরে ঘরে ওয়ালটন পণ্য পৌঁছে দেওয়ার গুরুত্বপূর্ণ দায়িত্বে নিয়োজিত। তিনি ডিলারদের আস্থা, বিশ্বাস ও সততার সঙ্গে ব্যবসা পরিচালনার আহ্বান জানান।

ওয়ালটনের ডিএমডি মো. হুমায়ুন কবির ডিলারদের প্রতি আস্থা ও সত্যের সঙ্গে ব্যবসা পরিচালনার আহ্বান জানিয়ে বলেন, ব্যবসায় লাভ-লোকসান হবে, আপডাউন হবে। কিন্তু সঠিক পরিকল্পনার মাধ্যমে ব্যবসাকে স্থায়ী করতে পারলে টিকে থাকা সম্ভব হবে।

ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ও চলচ্চিত্র তারকা মো. আমিন খান বলেন, পৃথিবীতে কোন ব্যবসায় লস হয় না, কিন্তু শুধুমাত্র সঠিক পরিকল্পনা করতে ব্যর্থ হলে লস হয়।

তিনি বলেন, ব্যবসাকে যুদ্ধ মনে করা যাবে না। ব্যবসার মাধ্যমে পরিতৃপ্তি বা মজা নিতে হবে। ওয়ালটন ব্যবসায়ীদের খুবই গুরুত্ব দেয় বলেও উল্লেখ করেন তিনি।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিসিএম শাহানুর আলম, ওয়ালটনের সিডিও মো. নুরুল ইসলাম, সিডিও আল মাফুজ খান, খুলনা এরিয়া ম্যানেজার সুব্রত দাস, পিরোজপুর এরিয়া ম্যানেজার মো. আব্দুল হান্নান, সোনাডাঙ্গা প্লাজার সিনিয়র ম্যানেজার মো. মুজাহিদ হোসেনসহ ওয়ালটনের খুলনা অঞ্চলের বিভিন্ন প্লাজার ম্যানেজার, কর্মকর্তা-কর্মচারী এবং বটিয়াঘাটা, তেরখাদাসহ অন্যান্য এলাকার ডিলাররা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ওয়ালটনের প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় ডিলারদের হাতে ক্রেস্ট তুলে দিয়ে সম্মাননা জানানো হয়। এর আগে অতিথিরা সোনাডাঙ্গা প্লাজায় পৌঁছালে তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

আরও উপস্থিত ছিলেন আরসিএম খালেদ আহমেদ, ডাকবাংলা প্লাজার ম্যানেজার উত্তম দাস, রূপসাঘাট প্লাজার ম্যানেজার হাসিবুল হাসান, দৌলতপুর প্লাজার ম্যানেজার শামিম হোসাইন, গল্লামারী প্লাজার ম্যানেজার শফিকুল ইসলাম।

রাইজিংবিডি.কম