ঢাকা, শুক্রবার, জুন ২১, ২০২৪ | ৬ আষাঢ় ১৪৩১
Logo
logo

ব্রাইটনের শেষ মুহূর্তের গোলে হেরে গেলো ম্যানচেস্টার ইউনাইটেড


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ০৫ মে, ২০২৩, ০২:০৫ পিএম

ব্রাইটনের শেষ মুহূর্তের গোলে হেরে গেলো ম্যানচেস্টার ইউনাইটেড

 ব্রাইটনের শেষ মুহূর্তের গোলে হেরে গেলো ম্যানচেস্টার ইউনাইটেড

দুই দলের দুর্দান্ত লড়াই। কে জেতবে আর কে হারবো খেলা দেখে বুঝা মুশকিল। খেলার নির্ধারতি সময়ও শেষ। নাটকীয়তার সমাপ্তি ঘটলো ইনজুরি টাইমে। ম্যাচ শুরুর দ্বিতীয় মিনিটে ব্রাইটনের বক্সে ম্যানচেস্টার ইউনাইটেডের আক্রমণ দিয়ে যে দ্বৈরথের শুরু, তা একই গতিতে চললো শেষ পর্যন্ত। আক্রমণ-পাল্টা আক্রমণে লড়াই হলো তুমুল। গোলের সুযোগ মিলল অসংখ্য। কিন্তু কেউ, কিছুতেই পারছিলেন না ডেডলক খুলতে। নির্ধারিত সময় পেরিয়ে, যোগ করা সময়ও শেষের পথে- সেই মুহূর্তে নাটকীয় মোড়, বাজল পেনাল্টির বাঁশি। আলেক্সিস মাক আলিস্তেরের সফল স্পট কিকে দুর্দান্ত জয়ের আনন্দে ভাসল ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়ন।

ঘরের মাঠে বৃহস্পতিবার রাতের ম্যাচটি ১-০ গোলে জিতে লিগ টেবিলেও এগোলো ব্রাইটন। এক লাফে দুই ধাপ উঠে এখন তারা ষষ্ঠ স্থানে। গত অগাস্টে ব্রাইটনের বিপক্ষে ঘরের মাঠে ২-১ গোলে হেরে মৌসুম শুরু করেছিল ইউনাইটেড। সেই ক্ষতে প্রলেপ তো দিতে পারলই না তারা, লিগে দলটির বিপক্ষে হারল টানা তিন ম্যাচে।

দ্বিতীয়ার্ধে প্রায় পুরোটা সময়ই আধিপত্য করেছে ব্রাইটন। পুরো ম্যাচে প্রায় ৬০ শতাংশ সময় বল দখলে রেখে গোলের উদ্দেশ্যে ২২টি শট নেয় তারা, যার মধ্যে লক্ষ্যে ছিল ৬টি। আর ইউনাইটেডের ১৬ শটের ৫টি ছিল লক্ষ্যে।

এনবিএস/ওডে/সি