ঢাকা, শুক্রবার, জুন ১৪, ২০২৪ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
Logo
logo

ক্ষমা চাইলেন মেসি


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ০৬ মে, ২০২৩, ১১:০৫ এএম

ক্ষমা চাইলেন মেসি

 ক্ষমা চাইলেন মেসি

ক্লাবের অনুমতি ছাড়া সৌদি আরব সফরে গিয়ে বিতর্কের জন্ম দেন লিওনেল মেসি। সেজন্য তাকে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করে পিএসজি।

এরপর এনিয়ে আলোচনা-সমালোচনা কম হয়নি। এবার নিজের কৃতকর্মের জন্য ক্ষমা চাইলেন মেসি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক ভিডিওতে আর্জেন্টাইন ফরোয়ার্ড বলেন, 'প্রথমত আমি আমার ক্লাব ও সতীর্থদের কাছে ক্ষমা চাই। আমি সত্যিই ভেবেছিলাম যে, ম্যাচের পর আমরা একদিন ছুটি পাব; যেমনটা সবসময়ই হয়ে থাকে। আমি সৌদি আরব সফর আগেই ঠিক করে রেখেছিলাম এবং তা বাতিল করার উপায় ছিল না। এর আগেই একবার বাতিল করতে হয়েছে। আমি যা করেছি তার জন্য আরও একবার ক্ষমাপ্রার্থী। ক্লাব কী করতে চায় সেই অপেক্ষায় আছি, আর কিছু না। '

গত কয়েকদিন এই ব্যাপারে মুখ খোলেননি মেসি। অবশেষে আজ কালো স্যুট পরে হাজির হলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তার সৌদি সফর নিয়ে যে এতো কিছু হয়ে যাবে সেটা বুঝতে পারেননি তিনি। এখন দেখার বিষয় ক্ষমা চাওয়ার পর আর্জেন্টাইন ফরোয়ার্ডের নিষেধাজ্ঞার মেয়াদ পিএসজি কমিয়ে আনে কি না।

পর্যটন শুভেচ্ছাদূত হিসেবে গত সোমবার সপরিবারে সৌদি আরব সফরে যান। কিন্তু তার আগের দিনই লিগ ওয়ানে ম্যাচ হেরেছে পিএসজি।  সেই ম্যাচে জ্বলে উঠতে পারেননি মেসি। এমন পরিস্থিতির মধ্যে তার সৌদি সফরে যাওয়া মেনে নিতে পারেননি ক্লাব প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি ও কোচ ক্রিস্তফ গালতিয়ের। আর্জেন্টাইন ফরোয়ার্ড সৌদিতে থাকাকালীনই শুনতে পান নিষেধাজ্ঞার খবর। তবে মেসির কাণ্ডে বেশ নাখোশ হয়েছেন পিএসজি ভক্তরাও। চ্যাম্পিয়নস লিগ থেকে ছিটকে পড়ার পর থেকেই মেসির প্রতি ক্ষোভের মাত্রাটা বেড়ে যেতে তাকে।  তাই আগামী মৌসুমে মেসির পিএসজিতে থাকার বিষয়টি এখন অনেকটাই অনিশ্চিতের মুখে।

এদিকে লিগ ওয়ানে বেশ কদিন ধরেই অম্ল-মধুর সময় কাটাচ্ছে পিএসজি। যদিও ৩৩ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে তারা। পাঁচ ম্যাচ বাকি থাকলেও শিরোপা এখনো নিশ্চিত হয়নি।

এনবিএস/ওডে/সি