ঢাকা, শুক্রবার, জুন ১৪, ২০২৪ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
Logo
logo

মেসি ও নেইমারের নিরাপত্তা বৃদ্ধি, বিশ্বজয়ীর অপমানে উত্তপ্ত আর্জেন্টাইন গণমাধ্যম


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ০৬ মে, ২০২৩, ১১:০৫ এএম

মেসি ও নেইমারের নিরাপত্তা বৃদ্ধি, বিশ্বজয়ীর অপমানে উত্তপ্ত আর্জেন্টাইন গণমাধ্যম

 মেসি ও নেইমারের নিরাপত্তা বৃদ্ধি, বিশ্বজয়ীর অপমানে উত্তপ্ত আর্জেন্টাইন গণমাধ্যম

ফ্রান্সের প্যারিসে মেসি-নেইমারের বাড়িতে নিরাপত্তা বাড়িয়েছে পিএসজি। বৃহস্পতিবার দুই তারকা ফুটবলারের বিরুদ্ধে সমর্থক বিক্ষোভ ও অশালীন স্লোগানের পর এ সিদ্ধান্ত নিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। নিরাপত্তা বাড়ছে দলের অনুশীলন ক্যাম্পেও। চলতি আলোচনা মেসি এখনও নিরব থাকলেও পিএসজি ছোট ক্লাব এমন স্ট্যাটাসে লাইক দিয়ে বিতর্কে ঘি ঢেলে দিয়েছেন নেইমার।

মেসির নিষেধাজ্ঞা ইস্যুতে উত্তপ্ত পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে প্যারিস সেন্ট জার্মেই। মঙ্গলবার আর্জেন্টাইন তারকার পাশাপাশি দলের ব্রাজিলিয়ান ফুটবলার নেইমারের ক্লাব ছাড়ার দাবিতে বিক্ষোভ করে বিতর্ক আরও উসকে দিয়েছে পিএসজি আলট্রাস।

পরিস্থিতি নিয়ে সিরিয়াস ক্লাব কর্তৃপক্ষ। এরই মধ্যে, বিবৃতি দিয়ে জানিয়েছে উগ্র সমর্থক গোষ্ঠীর দায় নেবে না ক্লাব। নিরাপত্তা বাড়ানো হয়েছে মেসি-নেইমারের প্যারিসের বাড়িতে। সঙ্গে অনুশীলন মাঠেও।

মেসিকে নিয়ে উগ্র সমর্থকদের গালিগালিজের ঘটনায় খেপেছে আর্জেন্টাইনরা। দেশটির সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের সম্পাদকীয়তে লেখা হয়েছে, পিএসজি কখনও মেসির সমান বড় হতে পারবে না। সাম্প্রতিক কয়েকমাসে ফরাসি ক্লাবটির সমর্থকদের আচরণ এলএমথার্টি ভালোভাবে নেননি বলেও দাবি করেছে পত্রিকাটি।

টিওয়াইসি স্পোর্টসের সম্পাদকীয়’র খন্ডবিশেষে বলা হয়েছে, পিএসজি হয়তো একদিন চ্যাম্পিয়ন্স লিগ জিতবে। তবুও মেসির মতো মহান হতে পারবে না। এই ক্লাবের চেয়ে আজীবন সে বড় হয়ে থাকবে।
এদিকে মেসিক নিয়ে পিএসজিকে বেশি বাড়াবাড়ি না করার হুঙ্কার দিয়েছেন আর্জেন্টিনার জনপ্রিয় আরেক সাংবাদিক, হোর্হেস কুইরিনো শাভেজ।

আর্জেন্টাইন এ সাংবাদিক লিখেন, যখন থেকে মেসি বিশ্বকাপ জিতেছে, তখন থেকে সে আমাদের পরিবারের অংশ। আর যদি কেউ আমাদের পরিবারের কাউকে স্পর্শ করে তবে ভয়ঙ্কর পরিস্থিতি সৃষ্টি হবে।

এনবিএস/ওডে/সি