ঢাকা, শুক্রবার, জুন ২১, ২০২৪ | ৬ আষাঢ় ১৪৩১
Logo
logo

সৌদি ক্লাবে খেলার জন্য বাড়ি দেখতে গিয়েছিলেন মেসি, ফিফা এজেন্টের দাবি


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ০৬ মে, ২০২৩, ১১:০৫ এএম

সৌদি ক্লাবে খেলার জন্য বাড়ি দেখতে গিয়েছিলেন মেসি, ফিফা এজেন্টের দাবি

 সৌদি ক্লাবে খেলার জন্য বাড়ি দেখতে গিয়েছিলেন মেসি, ফিফা এজেন্টের দাবি

সৌদি আরবে আল হিলাল ক্লাবে খেলার চুক্তি চূড়ান্ত হয়ে গেলে লিওনেল মেসি কোথায় থাকবেন, সেই সিদ্ধান্ত নিতেই নাকি তিনি সপরিবারে সৌদি সফরে গিয়েছিলেন। ফিফা এজেন্ট মার্কো কির্দেমির এমনটাই দাবি করেছেন। বাদশাহর ক্লাব আল-হিলালেই পাড়ি জমাবেন মেসি, তাও জানান তিনি।

পিএসজি ছেড়ে কোন ক্লাবে যাবেন মেসি সেটা হয়ে উঠেছে ফুটবলের অন্যতম প্রশ্ন। যেই উত্তরে সব থেকে এগিয়ে সৌদি ক্লাব আল-হিলাল। মেসির সৌদি সফর সেই পালেই আরও হাওয়া দিচ্ছে। আর ফিফা এজেন্ট মার্কো কির্দেমির তো একপ্রকার জানিয়েই দিলেন যে, মেসি আল-হিলালেই পাড়ি জমাচ্ছেন।

মার্কো কির্দেমির বলেছেন, সে (মেসি) বার্সেলোনায় যাবে না। বার্সেলোনায় সে ফিরতে চায় অবসরের পর। চলতি মৌসুমেই পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে লিওনেল মেসির। এরই মধ্যে আর্জেন্টাইন মহাতারকাকে দলে ভেড়াতে উঠে পড়ে লেগেছে বেশ কয়েকটি ক্লাব। এই তালিকায় মেসির সাবেক ক্লাব বার্সেলোনা, সৌদি আরবের ক্লাব আল-হিলাল ও যুক্তরাষ্ট্রের মেজর লিগের ক্লাব ইন্টার মিয়ামির নাম রয়েছে।আল-হিলাল থেকে বড় অঙ্কের প্রস্তাব পাওয়ার কথা উল্লেখ করে কির্দেমির বলেন, সৌদি বাদশাহর ক্লাব আল-হিলাল থেকে সে ৬০ কোটি ডলারের প্রস্তাব পেয়েছে। সে দেশটিতে তার (বাদশাহ সালমান) সঙ্গে দেখা করতে গেছে। সে দেখতে গেছে, সেখানে কোথায় থাকতে পারে। তার পরিবার সায় দিলে মেসি সৌদি আরবেই খেলবে।

বছরের শুরুতে ক্রিশ্চিয়ানো রোনালদোকে দলে ভেড়ায় সৌদি প্রো লিগের ক্লাব আল নাসর। এরপর মেসির সৌদি যাত্রার গুঞ্জন ছড়ালে মুন্দো দেপোর্তিভো জানিয়েছিল, রোনালদোকে ভেড়ানোর পর সৌদি আরবের নজর এবার মেসির ওপর। বিশ্ব ফুটবলে সৌদির নাম উঁচিয়ে ধরতেই এই প্রচেষ্টা। ২০৩০ বিশ্বকাপের আয়োজক হতে রোনালদো-মেসিদের মতো তারকাদের ব্যবহার করতে চায় সৌদি আরব।

এনবিএস/ওডে/সি