ঢাকা, শুক্রবার, জুন ১৪, ২০২৪ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
Logo
logo

অভিনেত্রী শাকিলার নামে থানায় ডায়েরি


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ০৬ মে, ২০২৩, ০৪:০৫ পিএম

অভিনেত্রী শাকিলার নামে থানায় ডায়েরি

 অভিনেত্রী শাকিলার নামে থানায় ডায়েরি

অনন্ত জলিল অভিনীত ‘কিল হিম’ সিনেমা নিয়ে একটি ভাগ করে ফেসবুকে পোস্ট করেন টিকটকার শাকিলা পারভীন। ভিডিওটি পোস্ট করার পর বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে এ নিয়ে সংবাদও প্রকাশ হয়। এর জের ধরে শাকিলা তার ফেসবুক ওয়ালে সব সাংবাদিকদের ‘হলুদ সাংবাদিক’ আখ্যা দিয়ে একটি পোস্ট দেন। এরপরই হাতিরঝিল থানায় তার নামে সাধারণ ডায়েরি করেন আকাশ নিবির নামে এক বিনোদন সাংবাদিক।

টিকটকারের নামে থানায় সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করে হাতিরঝিল থানার ওসি আব্দুর রশীদ। তিনি বলেন, বৃহস্পতিবার (০৪ মে) আকাশ নিবির থানায় এসে একটি অভিযোগ দায়ের করেছেন। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

অভিযোগে আকাশ নিবির লেখেন, গত ৩ মে রাত আনুমানিক ৯টায় আমার এক বন্ধুর মাধ্যমে জানতে পারি শাকিলা পারভিন নামক একটি ভেরিফায়েড ফেসবুক আইডিতে আমাকে ইঙ্গিত করে মানহানিকর হলুদ সাংবাদিক আখ্যায়িত করে রিক্শাচালকের সঙ্গে তুলনা করা হয়। এতে আমি সামাজিকভাবে অপদস্ত ও হেয় প্রতিপন্ন হয়েছি। শাকিলা পারভীনের মাধ্যমে যেকোনো সময়ে ক্ষতির আশঙ্কা করছি। এছাড়াও সব মহলকে হলুদ সাংবাদিক আখ্যায়িত করে একটি ভিডিও বার্তা দেওয়া হয়, যা তার ফেসবুক ও ইউটিউব চ্যানেলে রয়েছে।  

এর আগে, বিষয়টি নিয়ে চলচ্চিত্র পরিচালক জসীম উদ্দিন জাকির মিমাংসা করতে চাইলে কথিত ওই মডেল প্রশাসনের ভয় দেখিয়ে ৪ মে সন্ধ্যা ৭টায় কাফরুল থানায় সাংবাদিক আকাশ নিবির ও সাংবাদিক আশরাফুল আলম আসিফের নামে অভিযোগ দায়ের করেন। এ ঘটনার পরেই হাতিরঝিল থানায় অভিযোগ করেন আকাশ।

খোঁজ নিয়ে জানা যায়, টিকটক থেকে উঠে আসা শাকিলা ইউটিউবেও বেশ কয়েকটি নাটকে কাজ করেছেন। তবে এর বাইরে তিনি ভাগ বানিয়ে আয় করে থাকেন। তারই ধারাবাহিকতায় ‘কিল হিম’ সিনেমা নিয়ে তিনি ভিডিওটি বানান।

এনবিএস/ওডে/সি