ঢাকা, শুক্রবার, জুন ১৪, ২০২৪ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
Logo
logo

ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ০৬ মে, ২০২৩, ০৫:০৫ পিএম

ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব

 ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন ইংল্যান্ডে। এই সিরিজকে সামনে রেখে দুই বহরে ইংল্যান্ডে যায় ক্রিকেটাররা। আইপিএলের জন্য দেরিতে দলের যোগ দেন লিটন দাস ও মুস্তাফিজ রহমান। এবার বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব আল হাসান।

শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যায় চেমসফোর্ডে পৌঁছেন সাকিব। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।  

এবারের আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নেন সাকিব। আর তাই ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) মোহামেডানের হয়ে খেলেন সাকিব। এরপর বাব-মায়ের সঙ্গে মাগুরায় ঈদ উদযাপন শেষে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান সাকিব। সেখানে স্ত্রী ও সন্তানদের সঙ্গে প্রায় ১২ দিন কাটিয়ে অবশেষে চেমসফোর্ডে জাতীয় দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব।

সাকিব দলে যোগ দেওয়ার আগে এরই মধ্যে চেমসফোর্ডে দুটি পূর্ণাঙ্গ প্র্যাকটিস সেশন কেটেছে বাংলাদেশ দলের। গতকাল শুক্রবার আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে একটি গা গরমের ম্যাচও ছিল। কিন্তু বৃষ্টিতে মাঠ ভিজে থাকায় আর সে খেলাটি পরিত্যক্ত হয়ে গেছে।

৯ মে প্রথম ওয়ানডে আইরিশদের বিপক্ষে। তার আগে সাকিব দলের সঙ্গে অন্তত দুইদিন অনুশীলন করতে পারবেন। আর ব্যক্তিগত পর্যায়ে চাইলে আরও একদিন বাড়িয়েও নিতে পারবেন তিনি।

এনবিএস/ওডে/সি