ঢাকা, শুক্রবার, জুন ১৪, ২০২৪ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
Logo
logo

আর্জেন্টিনায় দুই ক্লাবের ফুটবলারদের মারামারিতে ৭ লাল কার্ড!


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ০৮ মে, ২০২৩, ০৮:০৫ পিএম

আর্জেন্টিনায় দুই ক্লাবের ফুটবলারদের মারামারিতে ৭ লাল কার্ড!

 আর্জেন্টিনায় দুই ক্লাবের ফুটবলারদের মারামারিতে ৭ লাল কার্ড!

সুপার ক্লাসিকো হিসেবে খ্যাত আর্জেন্টিনার দুই শীর্ষ ক্লাবের লড়াইয়ে হাতাহাতির ঘটনা ঘটেছে। গতকাল রোববার আর্জেন্টিনার প্রিমেরা ডিভিশনে রিভার প্লেট ও বোকা জুনিয়র্সের সুপার ক্লাসিকোতে একটি পেনাল্টি নিয়ে দুই দলের ফুটবলাররা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। ১৫ মিনিট ধরে চলে সংঘর্ষ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সাতজনকে লাল কার্ড দেখান রেফারি।

এমনিতেই রিভার প্লেট ও বোকা জুনিয়র্সের ম্যাচ মানেই তুমুল উত্তেজনা। গতকাল ঘরের মাঠে বোকা জুনিয়র্সকে ১-০ গোলে হারায় রিভার প্লেট। ম্যাচের যোগ করা সময়ে ৯৩তম মিনিটে পেনাল্টি থেকে একমাত্র গোলটি করেন স্ট্রাইকার মিগুয়েল বোর্হা। সেই গোলের পর ৮৩ হাজার দর্শক ভর্তি গ্যালারি উচ্ছ্বাসে ফেটে পড়ছিল। তখনই ঘটে অনাকাঙ্ক্ষিত ঘটনা।

জয় নিশ্চিত হওয়ার পর স্বাভাবিকভাবেই বুনো উল্লাসে মাতেন রিভার প্লেটের খেলোয়াড়রা। এতে খেপে গিয়ে তাদের দিকে তেড়ে যান জুনিয়র্সের আর্জেন্টাইন গোলরক্ষক সের্হিও রোমেরো। ডাগআউট থেকে মাঠে ঢুকে পড়েন দুই দলের বেঞ্চের খেলোয়াড়রা। শুরু হয়ে যায় হাতাহাতি। কিছুতেই তা থামছিল না। পরে দুই দলের তিনজন করে খেলোয়াড়কে লাল কার্ড দেখান রেফারি। বাদ যাননি জুনিয়র্সের কোচ হোর্হে আলমিরনও।

এনবিএস/ওডে/সি