ঢাকা, সোমবার, মে ২৭, ২০২৪ | ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
Logo
logo

বর্তমান সরকার গণতন্ত্রকে সম্পূর্ণভাবে হরণ করেছে: এলডিপি


এনবিএস ওয়েবডেস্ক     প্রকাশিত:  ২০ মে, ২০২২, ০২:০৫ পিএম

বর্তমান সরকার গণতন্ত্রকে সম্পূর্ণভাবে হরণ করেছে: এলডিপি

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব ও সাবেক প্রতিমন্ত্রী ড. রেদোয়ান আহমেদের মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে দলের নেতাকর্মীরা। 

শুক্রবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে গণতান্ত্রিক শ্রমিকদল ও গণতান্ত্রিক কৃষক দল যৌথভাবে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, রাজনৈতিক প্রতিহিংসার কারণে বর্তমান সরকার এলডিপি মহাসচিব ও সাবেক প্রতিমন্ত্রী ড. রেদোয়ান আহমেদকে কারাগারে আটকে রেখেছে। এই সরকার ক্ষমতায় আসার পর থেকেই যারা এই দেশের গণতন্ত্রের জন্য লড়াই সংগ্রাম করেছেন, যারা স্বাধীনতা স্বার্বভৌমত্বের জন্য লড়াই করেন তাদের বিরুদ্ধে এ ধরনের দমনমূলক ব্যবস্থা নিচ্ছে। এই সরকার গণতন্ত্রকে সম্পূর্ণভাবে হরণ করেছে। মানুষের মৌলিক অধিকারগুলো রুদ্ধ করেছে। দেশে আজ গণতন্ত্রের বিন্দুমাত্র চিহ্ন নেই। মানুষের জানমালের নিরাপত্তা নেই। 

গণতান্ত্রিক শ্রমিক দলের আহবায়ক এফএএম আল মামুনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য ড. নেয়ামুল বশির, অ্যাডভোকেট ড. আওরঙ্গজেব বেলালের অ্যাডভোকেট মাহমুদ মোর্শেদ, কে কিউ স্যাকলাইন, ভাইস প্রেসিডেন্ট অ্যাডভোকেট খাইরুল কবির পাঠান, মাহে আলম চৌধুরী, উপদেষ্টা অধ্যক্ষ মাহবুবুর রহমান, যুগ্ম মহাসচিব বিল্লাল হোসেন মিয়াজি, আইন সম্পাদক অ্যাডভোকেট আবুল হাসেম, গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক খালিদ বিন জসিম, গণতান্ত্রিক কৃষক দলের আহ্বায়ক এবিএম সেলিম, গণতান্ত্রিক আইনজীবি ফোরামের সদস্য সচিব অ্যাডভোকেট নিলু, ঢাকা মহানগর উত্তর এলডিপির সদস্য সচিব অবাক হোসেন রনি, কেন্দ্রীয় এলডিপির সদস্য সোলায়মান, শ্রমিকদলের সিঃ যুগ্ম আহবায়ক মন্তাজ প্রমুখ।