ঢাকা, শুক্রবার, জুলাই ১৯, ২০২৪ | ৪ শ্রাবণ ১৪৩১
Logo
logo

চার্টার্ড বিমানে ঢাকায় আসবেন মার্টিনেজ, প্রধানমন্ত্রীর সঙ্গে করবেন সৌজন্য সাক্ষাত


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২৩ মে, ২০২৩, ০৫:০৫ পিএম

চার্টার্ড বিমানে ঢাকায় আসবেন মার্টিনেজ, প্রধানমন্ত্রীর সঙ্গে করবেন সৌজন্য সাক্ষাত

 চার্টার্ড বিমানে ঢাকায় আসবেন মার্টিনেজ, প্রধানমন্ত্রীর সঙ্গে করবেন সৌজন্য সাক্ষাত

কাতার বিশ্বকাপজয়ী আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ একদিনের সফরে ঢাকায় আসার সংবাদ ছড়িয়ে পড়ায় বাংলাদেশের ফুটবল ভক্তরা এই তারকাকে একনজর দেখার জন্য অপেক্ষার প্রহর গুণছেন। মার্টিনেজ মূলত ৪ জুলাই আসছেন কলকাতায়। এই ফুটবলারের ঢাকা সফরের ইচ্ছাপূরণ করতেই ৩ জুলাই ঢাকায় নিয়ে আসবেন ভারতের ক্রীড়া উদ্যোক্তা শতাদ্রু দত্ত।

তিনি মঙ্গলবার ‘আমাদেরসময় ডটকম’কে  বলেছেন, সকাল ১০টায় মার্টিনেজকে নিয়ে চার্টার্ড বিমানে কলকাতা থেকে ঢাকায় পৌঁছাবো। উঠবো রেডিসন হোটেলে। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাত করবেন মার্টিনেজ। এক প্রশ্নের জবাবে শতাদ্রু দত্ত বলেন, ঢাকায় আমাদের হাই প্রোফাইলের পার্টনার রয়েছে, তারাই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের ব্যবস্থা করবেন।

তিনি বলেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিনসহ নির্বাহী কমিটির উর্ধ্বতন কর্মকর্তাদের রেডিসন হোটেলে আমন্ত্রণ জানিয়েছি। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর বিকালে রেডিসনে সংবাদ সম্মেলনে বসবেন আর্জেন্টাইন তারকা। রাত ৯টার দিকে আমরা ঢাকা থেকে কলকাতা রওনা হবো। শতাদ্রু দত্ত বলেন, এ সিদ্ধান্তগুলো এখন পর্যন্ত প্রাথমিক পর্যায়ের। সময়ের সাথে কিছুটা পরিবর্তনও হতে পারে।

ঢাকা সফরের জন্য মার্টিনেজকে সম্মানী দেওয়া হবে কিনা এই জবাবে শতাদ্র বলেন, অবশ্যই দেবো। ঢাকায় স্পন্সরের হাত ধরেই আমরা এই সফরে আসছি। তিনি বলেন, বসুন্ধরা, প্রাণ গ্রুপ ও বিকাশের সঙ্গে কথা হয়ে আছে। আরো কয়েকটি স্পন্সরের সঙ্গে কথা চলছে। মার্টিনেজকে কতো টাকা সম্মানী দেওয়া হবে সেটি প্রকাশ করতে চাইলেন না এই ক্রীড়া উদ্যোক্তা।

এদিকে মার্টিনেজের সম্মানে হোটেল সোনারগাঁয়ে নৈশভোজ দেওয়ার কথা ভাবছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তারা। জুনের প্রথম সপ্তাহে এ নিয়ে নির্বাহী কমিটির বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গেছে।

এনবিএস/ওডে/সি