ঢাকা, বুধবার, জুলাই ২৪, ২০২৪ | ৯ শ্রাবণ ১৪৩১
Logo
logo

সৌদি আরবের আল হিলাল ক্লাব মেসিকে না পেয়ে নেইমারকে নিচ্ছে


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ১২ জুন, ২০২৩, ০১:০৬ পিএম

সৌদি আরবের আল হিলাল ক্লাব মেসিকে না পেয়ে নেইমারকে নিচ্ছে

 সৌদি আরবের আল হিলাল ক্লাব মেসিকে না পেয়ে নেইমারকে নিচ্ছে

সৌদি আরবের প্রো-লিগের ক্লাব দল আল হিলাল লিওনেল মেসিকে দরে টানতে অনেক চেষ্টা চালিয়েছিলো।  শেষ পর্যন্ত তাকে ডেরায় টানতে ব্যর্থ হয় সৌদি আরবের অন্যতম শীর্ষ ক্লাবটি। এবার মেসিরই সদ্য সাবেক ক্লাব পিএসজি এবং প্রিয় সতীর্থ নেইমারের দিকে নজর দিয়েছে তারা।

গত শুক্রবার প্যারিসে প্রতিনিধি দল পাঠিয়েছিল আল-হিলাল। সেখানে নেইমারের দলবদল এবং সম্ভাব্য চুক্তি নিয়ে আলোচনা করেছে তারা।

প্রতি বছর ২০০ মিলিয়ন ইউরোতে গত ডিসেম্বরে ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে চুক্তি করে আল-নাসর। নেইমারের সঙ্গেও সেভাবে চুক্তি করতে চাচ্ছে আল-হিলাল।  তাকে ৪৫ মিলিয়ন ইউরো পরিশোধ করতে চাচ্ছে তারা।

২০১৭ সালে ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড গড়ে ২২২ মিলিয়ন ইউরোতে নেইমারকে দলে টানে পিএসজি। তবে সেই দামের আস্থার প্রতিদান দিতে পারেননি তিনি। এখন তাকে বিক্রি করে লোকসান পুষিয়ে নিতে চাচ্ছে দ্র প্যারিসিয়ানরা।

এরই মধ্যে নেইমারকে বিক্রি করার জন্য ইউরোপের একাধিক ক্লাব থেকে প্রস্তাব পেয়েছে পিএসজি।

২০২৩-২৪ মৌসুমে তাকে পেতে চায় তারা। তবে এ নিয়ে আনুষ্ঠানিক কোনো প্রস্তাব পায়নি প্যারিসের দলটি। এ মুহূর্তে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন নেইমার। সাম্প্রতিক সময়ে তাকে বারবার ইনজুরিতে পড়তে দেখা গেছে। ফলে তার ফিটনেস নিয়ে অনেকে শঙ্কিত। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

 এনবিএস/ওডে/সি