ঢাকা, রবিবার, জুলাই ২১, ২০২৪ | ৬ শ্রাবণ ১৪৩১
Logo
logo

ইবিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা কল্যাণের পূর্ণাঙ্গ কমিটি গঠিত


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২৫ জুলাই, ২০২৩, ১১:০৭ পিএম

ইবিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা কল্যাণের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

ইবিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা কল্যাণের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবিতে) চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির কার্যনির্বাহী-২০২৩ এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন ইংরেজি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. রাসেল আলী এবং সাধারণ সম্পাদক হয়েছেন পরিসংখ্যান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. পারভেজ আলী।

কমিটির অন্যান্যরা হলেন- সহ সভাপতি সাব্বির আহমেদ শুভ, যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ তিতাস, সাংগঠনিক সম্পাদক মাইনুল ইসলাম, অর্থ সম্পাদক ইউসুফ আলী, প্রচার সম্পাদক তৌফিক আহমেদ, দপ্তর সম্পাদক নিয়ামতুল্লাহ মুনিম, ক্রীড়া সম্পাদক আমিনুল ইসলাম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক বেদারুল ইসলাম প্রান্ত, সমাজসেবা বিষয়ক সম্পাদক সিফাত মুহাম্মদ, শিক্ষা সম্পাদক মিজানুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক শহিদুল হক, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল বাশির, ছাত্রী বিষয়ক সম্পাদক ফাবিহা বুশরা, আপ্যায়ন বিষয়ক সম্পাদক রিজানুর রহমান, আইন বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক মামুন অর রশিদ, নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক সানিউল হক, যোগাযোগ ও ভ্রমণ বিষয়ক সম্পাদক শাহরিয়ার হোসেন ও রক্তদান বিষয়ক সম্পাদক শাহরিয়া ইসলাম দূর্জয়। এছাড়া উপ সম্পাদক হিসেবে আরো অনেককেই দায়িত্ব দেওয়া হয়েছে।

সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি সাফফাত হোসেন শিশির ও সাধারণ সম্পাদক সাকির হোসেন স্বাক্ষরিত এ কমিটি আগামী ১ বছর সমিতির দায়িত্ব পালন করবেন।

কমিটির অনুমোদন দেন সংগঠনটির উপদেষ্টা ও আইন বিভাগের প্রফেসর ড. শাহজাহান মন্ডল এবং সংগঠনটির উপদেষ্টা ও বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মহাঃ আনোয়ারুল হক (স্বপন)।

সংগঠনটির নব্য সভাপতি মো. রাসেল আলী বলেন, এ কমিটি অনুমোদন দেয়ার জন্য আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি উপদেষ্টা মন্ডলীসহ জেলার সংশ্লিষ্ট সবাইকে। আমি কমিটির সবাইকে নিয়ে আগামীতে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির প্রতিটি সদস্যকে স্মার্ট সিটিজেন হিসেবে গড়ে তুলতে সর্বদা নিয়োজিত থাকবো। সংগঠনের প্রতিটি সদস্যকে আধুনিক, সময়োপযোগী ও আদর্শবান ব্যক্তি হিসেবে গড়ে তুলতে সার্বিক প্রচেষ্টা চালাবো। এছাড়া চাঁপাই নবাবগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতিকে শুধু  এ বিশ্ববিদ্যালয়ে নয়, সারা দেশে একটি মডেল সমিতি হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি