ঢাকা, মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১
Logo
logo

আনুষ্ঠানিকভাবে আল-ইতিহাদের সঙ্গে চুক্তি সম্পূর্ণ করলেন ফ্যাবিনহো


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ০১ আগস্ট, ২০২৩, ০৩:০৮ পিএম

আনুষ্ঠানিকভাবে আল-ইতিহাদের সঙ্গে চুক্তি সম্পূর্ণ করলেন ফ্যাবিনহো

 আনুষ্ঠানিকভাবে আল-ইতিহাদের সঙ্গে চুক্তি সম্পূর্ণ করলেন ফ্যাবিনহো

ফুটবলে চলছে সৌদিমুখী জোয়ার। ইউরোপের সব সেরা ক্লাব ছেড়ে অনেক ফুটবলারই এখন পাড়ি জমাচ্ছেন এশিয়ার এই লিগে। ব্যালন ডি’অর জয়ী করিম বেনজেমা থেকে শুরু করে, অনেকেই যোগ দিয়েছেন সৌদি প্রো লিগে। এবার সেই তালিকায় যুক্ত হলো ব্রাজিলের ডিফেন্সিভ মিডফিল্ডার ফ্যাবিনহোর নাম। লিভারপুল ছেড়ে আল-ইতিহাদে নাম লিখিয়েছেন তিনি।

লিভারপুলের হয়ে ৫ বছর কাটিয়ে অবশেষে বিদায় নিচ্ছেন এই ব্রাজিলিয়ান। ৪০ মিলিয়ন ইউরোর বিনিময়ে চুক্তি স্বাক্ষর করেছে দুই পক্ষ।

ক্লাব ছাড়ার আগে সমর্থকদের উদ্দেশে আবেগী এক বার্তাও দিয়েছেন ব্রাজিলিয়ান। লিভারপুলকে নিজের ঘর উল্লেখ বিদায় জানিয়েছেন এই ফুটবলার, ‘আজ আমি আমার ঘর ছেড়ে যাচ্ছি। পাঁচ বছর ধরে আমি এই জার্সি সর্বোচ্চ সম্মান আর আনন্দ নিয়ে নিজের গায়ে জড়িয়েছি। প্রথম দিন থেকে আমাকে সবাই বরণ করে নিয়েছে। ক্লাবের ভেতরে আমি যা দেখেছি, মানুষের ভেতর যে সম্পর্ক দেখেছি, তাতে আমার পরিবারের মতই অনুভূতি হতো সবসময়। সূত্র: গোলডটকম

২৯ বছর বয়েসী ফ্যাবিনহো ৫ বছরের চুক্তিতে আল-ইতিহাদে যোগ দিচ্ছেন। এখানে তিনি সতীর্থ হিসেবে পাবেন করিম বেনজেমা এবং এনগোলো কান্তেকে।

চলতি সপ্তাহে দ্বিতীয় খেলোয়াড় হিসেবে লিভারপুল ছেড়ে সৌদি আরবে যাচ্ছেন ফ্যাবিনহো। এর আগে দলের নিয়মিত অধিনায়ক জর্ডান হেন্ডারসন পাড়ি জমিয়েছেন আল-ইত্তিফাকে। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি