ঢাকা, মঙ্গলবার, মে ২১, ২০২৪ | ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
Logo
logo

কারাগারে ইমরান খানের সঙ্গে দেখা করেছেন স্ত্রী বুশরা


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ১১ আগস্ট, ২০২৩, ০৮:০৮ পিএম

কারাগারে ইমরান খানের সঙ্গে দেখা করেছেন স্ত্রী বুশরা

কারাগারে ইমরান খানের সঙ্গে দেখা করেছেন স্ত্রী বুশরা

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) প্রধান ইমরান খানের আইনজীবী নাঈম হায়দার পাঞ্জুথা বৃহস্পতিবার টুইটারের এক ভিডিও বার্তায় জানিয়েছেন, দুর্নীতি মামলায় তিন বছরের সাজা পাওয়া এবং অটক কারাগারে কঠোর নিরাপত্তা বেস্টনিতে বন্দি থাকা ইমরান খানের সঙ্গে তার স্ত্রী বুশরা বিবি প্রথম বারের মতো সাক্ষাৎ করেছেন। 

আইনজীবী জানিয়েছেন, তারা প্রায় আধা ঘণ্টা নিজেদের মধ্যে কথা বলেছেন। 

বুশরা বিবি বলেন, খান সাহেব পুরোপুরি ভালো আছেন। কিন্তু তাকে নিম্নমানের সেলে রাখা হয়েছে। হাইকোর্টের নির্দেশ সত্ত্বেও আইনজীবী দলকে তার সঙ্গে দেখা করতে দেওয়া হয়নি। আমরা এ বিষয়টি হাইকোর্টে উপস্থাপন করবো।

এর আগে পিটিআই-এর পক্ষ থেকে দাবি করা হয় যে, ইমরান খানের জীবন ঝুঁকির মুখে আছে। দলের ভাইস চেয়ারম্যান শাহ মাহমুদ কুরেশি দাবি করেন, কারাগারে ইমরান খানের জীবন বিপজ্জনক অবস্থায় রয়েছে। এমনকি সেখানে তাকে খাবারও দেওয়া হচ্ছে না।

আদালত পিটিআই প্রধানকে আদিয়ালা কারাগারে রাখার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিলেও তাকে অটক কারাগারে স্থানান্তর করা হয়। সেখানে সুযোগ-সুবিধার অভাব রয়েছে। ওই কারাগারে ‘বি ক্লাস’ সুবিধা দেওয়া হয় না। ইমরান খানের আইনজীবী দাবি করেন, তাকে যে সেলে রাখা হয়েছে তা পোকামাকড়ে ভরা এবং সেখানে সাবেক প্রধানমন্ত্রীকে তৃতীয় শ্রেণির (সি ক্লাস) সুবিধা দেওয়া হচ্ছে।সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা  

এনবিএস/ওডে/সি