ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
Logo
logo

গণভবন এলাকায় মোবাইল হারিয়েছেন সাকিব, থানায় জিডি


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২৭ নভেম্বর, ২০২৩, ০২:১১ পিএম

গণভবন এলাকায় মোবাইল হারিয়েছেন সাকিব, থানায় জিডি

 গণভবন এলাকায় মোবাইল হারিয়েছেন সাকিব, থানায় জিডি

মোবাইল হারিয়ে শেরেবাংলা নগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া ক্রিকেটার সাকিব আল হাসান।

রোববার (২৬ নভেম্বর) রাতে গণভবনের আশপাশের এলাকায় মোবাইল হারিয়েছেন, এমন অভিযোগে জিডি করেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া বলেন, বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান তার মোবাইল ফোন হারিয়ে যাওয়ায় থানায় একটি জিডি করেছেন। তিনি ঠিক কোথায় মোবাইলটি হারিয়েছেন তা বলতে পারছেন না। তবে তার ধারণা, শেরে বাংলা নগর থানাধীন গণভবনের আশপাশের এলাকায় মোবাইল ফোনটি হারিয়ে থাকতে পারেন।

বাংলাদেশ আওয়ামী লীগ আজ বিকেলে ২৯৮ আসনে প্রার্থী ঘোষণা করেছে। সেই মনোনয়ন তালিকায় রয়েছেন ক্রীড়াঙ্গনের এক ঝাক ব্যক্তিত্ব। এর মধ্যে পুরনোরাই তুলনামূলক বেশি ঠাঁই পেয়েছেন। নতুনদের মধ্যে থেকে চমক দিয়েছেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। মাগুরা-১ আসনে নৌকার মাঝি সাকিব।

বিগত ১৭ বছর ধরে বাংলাদেশের ক্রিকেটে পোস্টারবয় হয়ে থাকা সাকিবকে আজকের পর থেকে দেখা যাবে রাজনীতির মাঠে। বাংলাদেশের আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন টাইগার অধিনায়ক। নিজের জন্মস্থান মাগুরা-১ আসনে নির্বাচনে লড়বেন সাকিব আল হাসান। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি