ঢাকা, মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১
Logo
logo

খিলক্ষেতে ধর্ষণের পর তরুণীকে হত্যার ঘটনায় রিকশাচালক গ্রেপ্তার


এনবিএস ওয়েবডেস্ক     প্রকাশিত:  ১৮ এপ্রিল, ২০২২, ০২:০৪ পিএম

খিলক্ষেতে ধর্ষণের পর তরুণীকে হত্যার ঘটনায় রিকশাচালক গ্রেপ্তার

খিলক্ষেতে ধর্ষণের পর তরুণীকে হত্যার ঘটনায় রিকশাচালক গ্রেপ্তার

রোববার খিলক্ষেত থানার কুড়াতলী কাজী বাড়ী মোড় এলাকা থেকে হত্যাকাণ্ডের মূলহোতা সুমন কুমারকে (১৮)  গ্রেপ্তার করে র‌্যাব-১।

 র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার নোমান আহমদ বলেন, গত শনিবার সকালে ৩০০ ফিট রাস্তার পাশ থেকে মাটি চাপা দেওয়া অবস্থায় গলায় ওড়না পেছানো এক অজ্ঞাত পরিচয়ের তরুণীর মরদেহ উদ্ধার করে খিলক্ষেত থানা পুলিশ। সুমন নওগাঁর সুবোধ মালির ছেলে।

তিনি আরও বলেন,  সুমন জিজ্ঞাসাবাদে জানায়, সে পেশায় রিকশাচালক। ভিকটিম খিলক্ষেত এলাকায় একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি করত। সে বেশ কিছুদিন ধরে ভিকটিমকে গার্মেন্টস ও বাসায় আসা-যাওয়ার পথে অনুসরণ করত। গত ১০ থেকে ১২ দিন আগে ভিকটিমের সঙ্গে তার পরিচয় হয় । ভিকটিমের সঙ্গে  দুই থেকে চার দিন মোবাইলে কথা বলে। সুমন গত ১৩ এপ্রিল ভিকটিমকে তার রিকশায় নিয়ে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে।

তিনি আরও বলেন, গত ১৫ এপ্রিল ঘোরাঘুরির কথা বলে ভিকটিমকে তার বাসা থেকে ৩০০ ফিট রাস্তা এলাকায় ডেকে নিয়ে যায় এবং কৌশলে ধর্ষণ করে। ধর্ষণের কথা গোপন করতে বললে ভিকটিম অস্বীকৃতি জানায়। ধর্ষণের ঘটনায় সে নালিশ করবে বলেও জানায়। এতে ক্ষিপ্ত হয়ে সুমন কুমার একপর্যায়ে ভিকটিমের গলার ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে রাস্তার পাশে মাটি চাপা দিয়ে পালিয়ে যায় ।