ঢাকা, শুক্রবার, জুন ১৪, ২০২৪ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
Logo
logo

সালেক হয়ে আসছেন সিয়াম


এনবিএস ওয়েবডেস্ক     প্রকাশিত:  ১৮ জানুয়ারী, ২০২৪, ০৫:০১ পিএম

সালেক হয়ে আসছেন সিয়াম

সালেক হয়ে আসছেন সিয়াম

সোমবার (১৫ জানুয়ারি) সামাজিক মাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করেন অভিনেতা সিয়াম আহমেদ। এতে দেখা যায় সিয়ামের সঙ্গে রয়েছেন সাফা কবির ও মনোজ প্রামাণিক। সেদিন তিনি লেখেন, ‘কিছু একটা আসতে যাচ্ছে।’ ছবিতে সিয়ামকে দেখা যায় বয়স্ক রূপে। তার মুখে গোফ, কাচা-পাকা চুল ও চোখে মোটা ফ্রেমের চশমায় দাত বের করে হেসে আছেন। 

এবার তিনি একটি পোস্টার পোস্ট করেন ফেসবুকে। সেখানে পূর্বের তিনজনের সাথে দেখা গেছে আরও কিছু মুখ। মূল বিষয় হলো খুব শীঘ্রই আসতে যাচ্ছে মোহাম্মদ নাজিম উদ্দিনের গল্প অবলম্বনে ভিকি জাহেদের পরিচালনায় ওয়েব সিরিজ ‘টিকিট’। এতে অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। এটি মুক্তি পাবে ওটিটি প্লাটফর্ম চরকিতে।

এই সিরিজে আরো রয়েছেন আবদুল্লাহ আল সেন্টু, জয়রাজ, এ কে আজাদ সেতু, মাহমুদ আলম, বাদল শহীদ, মার্শিয়া শাওন, রেজান শোভন, জান্নাতুল ফেরদৌস রাইসা, কে এস এম আরাবি মওদুদ প্রমূখ।

এ প্রসঙ্গে সিয়াম আহমেদ বলেন, ‘এই সিরিজে আমার চরিত্রের নাম সালেক। এই চরিত্রটা আমি ঠিক কতখানি করতে পারবো সেটা নিয়ে বেশ সংশয় ছিল আমার মাঝে। তবে ভিকি ভাই সবচেয়ে বেশি কনফিডেন্ট ছিলেন। সাহস দিয়েছেন। উনার কারণেই আমি সালেক চরিত্রটা করতে পেরেছি। চরিত্রের দুইটা বড় চ্যালেঞ্জ ছিল। একটা হচ্ছে, সালেকের চরিত্র একেবারেই আলাদা হতে হবে। যাকে আলাদাভাবে ভাগ ভাগ করে ডিটারমাইন্ড করা যায়। আর দ্বিতীয়টা হচ্ছে সালেক হ্যাজ টু লুক ডিফারেন্ট ফ্রম এভ্রিওয়ান। তার কিছু আন্ডারটোনড পার্ফমেন্স, তার কিছু কনফিডেন্সের অভাব। এই জিনিসগুলোর সাথে আসলে তার লুকস, তার এপিয়ারেন্স অনেকটা রিলেটেড। সালেকের জন্য ওয়েট গেইন করতে হয়েছে।