ঢাকা, শুক্রবার, জুন ১৪, ২০২৪ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
Logo
logo

তিন পুরস্কার জেতার পর গ্র্যামির মঞ্চ থেকে আটক কিলার মাইক


এনবিএস ওয়েবডেস্ক     প্রকাশিত:  ০৬ ফেব্রুয়ারী, ২০২৪, ০৯:০২ পিএম

তিন পুরস্কার জেতার পর গ্র্যামির মঞ্চ থেকে আটক কিলার মাইক

তিন পুরস্কার জেতার পর গ্র্যামির মঞ্চ থেকে আটক কিলার মাইক

সংগীত দুনিয়ার সবচেয়ে সম্মানজনক আসর গ্র্যামি অ্যাওয়ার্ডস। রোববার (৪ ফেব্রুয়ারি) লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত হয়ে গেল ৬৬তম গ্র্যামি অ্যাওয়ার্ডস। বছরজুড়ে সেরা গান, সুর, অ্যালবাম ও সেরা সংগীত তারকাদের সম্মানিত করা হয়েছে আয়োজনটির মধ্য দিয়ে। এ বছর গ্র্যামি মঞ্চে পারফরম্যান্স করে দর্শক মাতিয়েছেন এসজেডএ, বিলি জোয়েল, জনি মিচেল, ডুয়া লিপা, লুক কম্বস এবং বার্না বয়ের মতো তারকারা। এই অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন ট্রেভর নোয়া। 

এবারের ৬৬তম আসরে তিন তিনটি পুরস্কার জিতে নিলেন র‌্যাপ সংগীতশিল্পী কিলার মাইক। কিন্তু সাফল্যের স্বাদ সম্পূর্ণ উপভোগ করার আগে হাতকড়া পরতে হলো তাকে। অনুষ্ঠান চলাকালীন কিলারকে হাতকড়া পরিয়ে থানায় নিয়ে যায় লস অ্যাঞ্জেলসের পুলিশ। তবে কিলারকে আটক করার কারণ জানায়নি পুলিশ। 

কিলারের আসল নাম মাইকেল সান্তিয়াগো রেন্ডার। পেশার খাতিরে নাম পরিবর্তন করেন তিনি। বর্ণবিদ্বেষ এবং পুলিশি অত্যাচারের বিরুদ্ধে মাঝেমধ্যেই সোচ্চার হতে দেখা গেছে কিলারকে। 

রোবাবার রাতে ‘সায়েনটিস্টস অ্যান্ড ইঞ্জিনিয়ার্রস’-এর জন্য ‘বেস্ট র‌্যাপ সং’ এবং ‘বেস্ট র‌্যাপ পারফরম্যান্স’ বিভাগে গ্র্যামি জয়ী হন কিলার। তা ছাড়া তার ‘মাইকেল’ অ্যালবামটি ‘বেস্ট র‌্যাপ অ্যালবাম’ বিভাগে পুরস্কার পায়।