ঢাকা, শুক্রবার, জুন ২১, ২০২৪ | ৬ আষাঢ় ১৪৩১
Logo
logo

গ্র্যামি অ্যাওয়ার্ড আসরে বাংলাদেশের দুই শিল্পী


এনবিএস ওয়েবডেস্ক     প্রকাশিত:  ০৬ ফেব্রুয়ারী, ২০২৪, ০৯:০২ পিএম

গ্র্যামি অ্যাওয়ার্ড আসরে বাংলাদেশের দুই শিল্পী

গ্র্যামি অ্যাওয়ার্ড আসরে বাংলাদেশের দুই শিল্পী

অনুষ্ঠিত হয়ে গেল বছরের সবচেয়ে মর্যাদাপূর্ণ সঙ্গীত পুরস্কার ‘গ্র্যামি অ্যাওয়ার্ড ২০২৪’। ‘৬৬তম বার্ষিক গ্র্যামি অ্যাওয়ার্ড’-এর মূল অনুষ্ঠানটি ৪ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলসের ক্রিপ্টো ডটকম এরেনায় অনুষ্ঠিত হয়েছে। আয়োজনটির মধ্য দিয়ে বছরজুড়ে সেরা গান, সুর, অ্যালবাম ও সেরা সঙ্গীত তারকাদের সম্মানিত করা হয়েছে। 

এই গ্র্যামি অ্যাওয়ার্ডে উপস্থিত ছিলেন বিশ্ব সংগীতের রথী-মহারথীরা। তাদের সঙ্গে উপস্থিত ছিলেন বাংলাদেশি দুই সংগীতশিল্পী। তারা হলেন ফুয়াদ আল মুক্তাদির ও মুজা। সংগীতের মর্যাদাপূর্ণ এই আসরে আমন্ত্রিত ছিলেন তারাও। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভক্তদের সঙ্গে সেই আনন্দ-মুহূর্ত ভাগ করে নিয়েছেন এই দুই তারকা।

দেখা গেছে, এ সময় ফুয়াদের পরনে ছিল কালো পাঞ্জাবি, কালো স্কার্ফ ও কালো সানগ্লাস। আর মুজা পরেছিলেন কালো ব্লেজার ও সাদা শার্ট। ফুয়াদের সঙ্গে একটি ছবি শেয়ার করে মুজা লিখেছেন, ‘কোনো কিছুর আগে বলতে চাই, সব প্রশংসা ওপরওয়ালার। আমি শুধু আশীর্বাদপ্রাপ্তই নই, বরং গর্বিত যে বাংলাদেশের অন্যতম বড় শিল্পীর সঙ্গে গ্র্যামিতে যোগ দিতে পেরেছি! আমার বয়সী অনেকে এই স্বপ্ন দেখে এবং আমি সেটা বাস্তব করতে পেরেছি।’

মুজা আরো লেখেন, ‘পরবর্তী স্বপ্ন হলো একটি বাংলা গান শুধুমাত্র গ্র্যামিতে মনোনয়ন নয়, গ্র্যামিতে পুরস্কৃত করা! আমি জানি আমরা এটা করতে পারব।