ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
Logo
logo

আমাদেরকে প্রচণ্ডভাবে অপমান করা হয়েছে: বরিশাল ফ্রাঞ্চাইজির মিজানুর


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ০৩ মার্চ, ২০২৪, ০৭:০৩ পিএম

আমাদেরকে প্রচণ্ডভাবে অপমান করা হয়েছে: বরিশাল ফ্রাঞ্চাইজির মিজানুর

আমাদেরকে প্রচণ্ডভাবে অপমান করা হয়েছে: বরিশাল ফ্রাঞ্চাইজির মিজানুর

বাংলাদেশ প্রিমিয়ার ক্রিকেট লিগের (বিপিএল) দশম আসর চলাকালীন ক্রিকইনফোতে সাক্ষাৎকার দিয়ে আলোচনায় আসেন টাইগারদের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। সেই সাক্ষাৎকারে বিপিএল নিয়ে বাজে মন্তব্য করেন এই কোচ। যার কারণে সমালোচনার মুখে পড়তে হয় হাথুরুকে। এবার জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচের সেই বিতর্কিত মন্তব্যের কড়া জবাব দিয়েছে ফরচুন বরিশাল।

ক্রিকইনফোতে দেওয়া সাক্ষাৎকারে হাথুরু বলেছিলেন,  আমি বিপিএল দেখে হতাশ হয়ে টিভি বন্ধ করে দেই। কিছু খেলোয়াড় তো কোনো মানেরই নয়। এই চলমান পদ্ধতি নিয়ে আমার অনেক প্রশ্ন আছে। একজন খেলোয়াড় একটা টুর্নামেন্ট খেলছে, পরে আরেকটা খেলছে। এটা সার্কাস। খেলোয়াড়েরা তাদের সুযোগের কথা বলবে, কিন্তু এটা ঠিক নয়। মানুষ আগ্রহ হারিয়ে ফেলবে, আমি আগ্রহ হারিয়েছি।

হাথুরুসিংহের এমন মন্তব্যের তীব্র সমালোচনা করেছেন শিরোপা জয়ী ফরচুন বরিশালের কর্ণধার মিজানুর রহমান। গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, হাথুরুসিংহের বক্তব্য আমাদেরকে প্রচন্ডভাবে অপমান করা হয়েছে। বিশেষ করে আমরা যারা ফ্র্যাঞ্চাইজি আমাদেরকে অপমান করা হয়েছে। আমরা আমাদের কষ্টের টাকা এখানে বিনিয়োগ করি, কোনো লাভ পাই না। আমাদের ক্রিকেটারদেরকে আমরা এভাবেই তুলে আনছি।

তিনি আরও বলেন, বিপিএল দিয়েই শান্ত, তাওহীদ হৃদয়দের ফরচুন বরিশাল বের করে নিয়ে আসছে। তারা তখন ইয়াং ছিলো। এ কথাটা বলা আসলে ঠিক হয়নি হাথুরুসিংহের।