ঢাকা, শুক্রবার, জুন ১৪, ২০২৪ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
Logo
logo

সমর্থকদের প্রত্যাশা নিয়ে মাথা ঘামাই না: হার্দিক পান্ডিয়া


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ২২ এপ্রিল, ২০২৪, ০৬:০৪ পিএম

সমর্থকদের প্রত্যাশা নিয়ে মাথা ঘামাই না: হার্দিক পান্ডিয়া

সমর্থকদের প্রত্যাশা নিয়ে মাথা ঘামাই না: হার্দিক পান্ডিয়া

ক্যারিয়ারের চরম দুঃসময় কাটাচ্ছেন হার্দিক পান্ডিয়া। গুজরাট টাইটান্স থেকে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হয়ে তিনি সবার চক্ষুশূল হয়েছেন। মাঠে নামলেই শুনতে হয় দুয়োধ্বনি। দলের পারফর্ম্যান্সও সুবিধার নয়। এমন পরিস্থিতিতে হার্দিক ঘোষণা দিলেন যে, তিনি সমর্থকদের প্রত্যাশা নিয়ে অত মাথা ঘামান না। 

স্টার স্পোর্টসের ‘ক্যাপ্টেনস স্পিক’ অনুষ্ঠানে ৩০ বছর বয়সী এই অলরাউন্ডার বলেন, অধিনায়কত্বের চ্যালেঞ্জ বেশ মজার। তবে আপনি যদি জিজ্ঞাসা করেন, কোনটা চ্যালেঞ্জিং, আমি বলবো ফ্র্যাঞ্চাইজির প্রত্যাশা, সমর্থকদের প্রত্যাশা। সত্যি বলতে কি, এটা নিয়ে আমি মাথা ঘামাই না। এর চেয়ে বরং কিছুটা চাপ বা ব্যস্ত জীবন চাই। তখন মনে হয় আমি কার্যকর কিছু করছি।

এবারের আইপিএলে এখন পর্যন্ত সাত ম্যাচ খেলে চারটিতে হেরেছে মুম্বাই। প্লে-অফ সম্ভাবনা টিকিয়ে রাখতে প্রতিটি জয়ই গুরুত্বপূর্ণ। হার্দিক অবশ্য তার দল নিয়ে ততটা চিন্তিত নন, আমরা কখনোই হাল ছেড়ে দিই না। এটা মুম্বাই ইন্ডিয়ানসের খুব গুরুত্বপূর্ণ অনুষঙ্গ। নিজেকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টা আমার কাছে রোমাঞ্চকরই লাগে, চ্যালেঞ্জ আমাকে আরও এগিয়ে যেতে সাহায্য করে।সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি