ঢাকা, সোমবার, মে ২০, ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
Logo
logo

বোয়ালমারীতে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু


এনবিএস ওয়েবডেস্ক     প্রকাশিত:  ১৮ এপ্রিল, ২০২২, ০৪:০৪ পিএম

বোয়ালমারীতে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু

বোয়ালমারীতে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু

তবে নিহতের পরিবারের দাবি ওই গৃহবধূকে তার স্বামী হুমায়ন কাজী পরিকল্পিতভাবে হত্যা করে আলামত গোপন করা হয়েছে। 

শনিবার ( ১৬ এপ্রিল) সকালে নিহতের নিজ স্বামীর বাড়ী বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের কমলেশ্বরদী গ্রামের সেলিম কাজীর ছেলে  হুমায়ন কাজীর বাড়ীতে এঘটনা ঘটে। নিহত ওই গৃহবধু শাকিলা আক্তার মনি(২৬) একই এলাকার মৃত লিয়াকত হোসেন মিয়ার মেয়ে। 

বোয়ালমারী থানার পুলিশ লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহতের মা রেহেনা বেগম জানান, হুমায়ন কাজীর সাথে তার মেয়ে শাকিলা আক্তার মনির এক বছর আগে বিবাহ হয়, বিয়ের পর থেকেই জামাই হুমায়ন কাজী তার মেয়ে শাকিলা আক্তার মনিকে যৌতুকের দাবিতে সব সময় মারপিট করতো এবং আজও আমার মেয়ের শরীরের বিভিন্ন স্থানে মারপিটের দাগ রয়েছে। 

এলাকাবাসীরা জানান, যদি এটা হত্যা না হয় তাহলে নিহতের স্বামী হুমায়ন কাজী পালাবে কেন। নিহতের ভাই এ্যাডভোকেট পিংকু জানান, হুমায়ন দির্ঘদিন যাবত যৌতুকের জন্য আমার বোনকে অনেক চাপাচাপি করে আসছিলো। এরই জেরে আজকে আমার বোনকে হত্যা করে তারা প্রমান লোপাট করে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে।  

এবিষয়ে দাদপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন জানান, লাশের ময়না তদন্ত রিপোর্ট ছাড়া আমি কিছুই বলতে পারবনা। এবিষয়ে মধুখালী সার্কেল এএসপি সুমন কর জানান, লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট আসা মাত্রই সেই অনুয়ায়ী ব্যবস্থা নেওয়া হবে।