ঢাকা, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২২, ২০২৪ | ৯ ফাল্গুন ১৪৩০
Logo
logo

কিছু ভুল থাকলেও আওয়ামী লীগ ভালোভাবে দেশ চালাচ্ছে: ওবায়দুল কাদের


এনবিএস ওয়েবডেস্ক     প্রকাশিত:  ১৮ এপ্রিল, ২০২২, ০৫:০৪ পিএম

কিছু ভুল থাকলেও আওয়ামী লীগ ভালোভাবে দেশ চালাচ্ছে: ওবায়দুল কাদের

কিছু ভুল থাকলেও আওয়ামী লীগ ভালোভাবে দেশ চালাচ্ছে: ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের বলেন, ৭৫ পরবর্তী সময়ে আওয়ামী লীগের মতো এতো ভালোভাবে দেশ কেউ পরিচালনা করেনি। এসময় তিনি আরও বলেন, দেশের মানুষ অতীতে কখনও এতো ভালো ছিলো না।

তিনি বলেন, আস্থা হারিয়েছে বলেই আজ বিএনপি গণতন্ত্রহীন। বিগত নির্বাচনে আওয়ামী লীগ ও দলীয় সভাপতির দেওয়া ওয়াদা শত প্রতিকূলতা সত্ত্বেও বাস্তবায়ন হচ্ছে। যারা ক্ষমতায় থেকে নিজেদের ভাগ্য উন্নয়নে ক্ষমতা ব্যবহার করেছে তারাই দেশের উন্নয়ন ও মানুষের সেবা নিয়ে অন্ধ সমালোচনা করছে।

পৃথিবীর অন্যান্য দেশে যেভাবে নির্বাচন হয়, বাংলাদেশেও সেভাবে নির্বাচন হবে। সমালোচনা করে লাভ নেই, নির্বাচনের জন্য প্রস্তুত হোন। বাংলাদেশে ফ্রি অ্যান্ড ফেয়ার ইলেকশন হবে। সমালোচনা ও কথার যুদ্ধ বন্ধ করে আসুন নির্বাচনে লড়াই করি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শনিবার দুপুরে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব একথা বলেন। 

তিনি বলেন, বিএনপি নেতাদের সমালোচনা শুনে লাভ নেই। পাকিস্তান-শ্রীলঙ্কার অবস্থার সঙ্গে বাংলাদেশের অবস্থা তুলনা করে দেখুন, দেশের মানুষ ভালো আছে। পদ্মা সেতু নির্মাণে কারও কাছ থেকে এক পয়সাও ঋণ নেওয়া হয়নি। শতভাগ দুর্নীতিমুক্তভাবে পদ্মা সেতুর নির্মাণকাজ হয়েছে।’