ঢাকা, সোমবার, মে ২৭, ২০২৪ | ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
Logo
logo

কানে ঢুকে গেছে আস্ত সাপ, বেরিয়ে এসেছে তার মাথা, রক্তজল করা ভিডিও


এনবিএস ওয়েবডেস্ক   প্রকাশিত:  ১২ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৯ পিএম

কানে ঢুকে গেছে আস্ত সাপ, বেরিয়ে এসেছে তার মাথা, রক্তজল করা ভিডিও

কানে ঢুকে গেছে আস্ত সাপ, বেরিয়ে এসেছে তার মাথা, রক্তজল করা ভিডিও

 চোখে না দেখলে বিশ্বাস করাই কঠিন ছিল। অনেক আজব ঘটনাই ঘটে বিশ্বে। কিন্তু এমন কিছুও য়ে ঘটতে পারে তা সত্যিই অবিশ্বাস্য। ভিডিও (Viral video ) দেখে হাড়হিম হয়ে যাবে। 
একটি কিশোরী মেয়ের কানে ঢুকে গেছে আস্ত সাপ। হলদে-কালো সাপটি বিষধর কিনা জানা যায়নি। কানের ভেতর থেকে তার মাথা আর লকলকে চেরা জিভ বেরিয়ে এসেছে বাইরে। সাপটিকে টেনে বের করার চেষ্টা করছেন ডাক্তাররা। এমন ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মেয়েটির কান থেকে সাপের মাথা বেরিয়ে থাকতে দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। 

ভিডিওটি (Viral video ) কোথাকার তা জানা যায়নি। ইন্টারনেটে এমন ভিডিও ঘুরছে। জানা গেছে, ওই মেয়েটির ঘুমের সময়েই সাপটি কানে ঢুকে যায়। কিলবিল করে কানের ভেতর ঘুরপাক খেয়ে সেটি বেরিয়ে আসার চেষ্টা করে। যন্ত্রণায় ঘুম ভেঙে যায় মেয়েটির। কানের ভেতর থেকে সাপটিকে টেনে বের করার সাহস করতে পারেনি সে। ড়িঘড়ি মেয়েটিকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। 

মেয়েটির এমন অবস্থা থেকে হাড়হিম হয়ে যায় ডাক্তারদেরও। সামান্য ভুলে বড় বিপদ হতে পারে। কারণ কারণ কানে ঢুকে পড়া সাপটিকে খুব বিপজ্জনক অবস্থায় ছিল। তার লেজ ছিল ভেতরের দিকে। মাথা বেরিয়ে এসেছিল বাইরে। সাপটিকে জোরে টানাটানি করতে গেলে লেজের ছটফটানিতে মেয়ের কানের পর্দা ফেটে যেতে পারে। আবার যদি সাপটি ভয় পেয়ে কোনওভাবে দাঁত বসিয়ে দেয়, তাহলেই বিপদ।
তাই খুব সাবধানে ফরসেপ দিয়ে সাপের মাথা টেনে বের করার চেষ্টা শুরু করেন ডাক্তারবাবুরা। ভিডিওতে দেখা গেছে, কানের ভেতর ওষুধ দিয়ে লুব্রিকেট করার চেষ্টা করছেন ডাক্তাররা। সেই সঙ্গে চিপটে দিয়ে সাপটির মাথা ধীরে ধীরে বের করার চেষ্টা হচ্ছে। 

এখন পর্যন্ত ২ লাখ ৫০ হাজার মানুষ এই ভিডিওটি লাইক করেছেন, যেখানে ৬ হাজারের বেশি মানুষ ভিডিওটিতে কমেন্ট দিয়েছেন। ডাক্তারদের প্রচেষ্টাকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা। শেষ পর্যন্ত সাপটিকে কীভাবে বের করা হল সেটা আর ভিডিওতে দেখা যায়নি। অনেকেই মন্তব্য করেছেন এই ভিডিওটা আসলে ভুয়ো, ভিউ বাড়ানোর জন্য করা হয়েছে। আবার অনেকে বলেছেন ডাক্তাররা সত্যিই চেষ্টা করে মেয়েটিকে বাঁচিয়েছেন।
খবর দ্য ওয়ালের/এনবিএস/২০২২/একে