ঢাকা, বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১
Logo
logo

২২ অক্টোবর খুলনায় গণসমাবেশ সফল করতে ফরিদা ইয়াসমিনের লিফলেট বিতরণ


এনবিএস ওয়েবডেস্ক     প্রকাশিত:  ২১ অক্টোবর, ২০২২, ০১:১০ এএম

২২ অক্টোবর খুলনায় গণসমাবেশ সফল করতে ফরিদা ইয়াসমিনের লিফলেট বিতরণ

আগামী ২২ অক্টোবর খুলনায় বিভাগীয় গণসমাবেশ সফল করার আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ কর্মসূচি পালন করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, কুষ্টিয়া জেলা বিএনপির সম্মানিত সদস্য ও অবিভক্ত ঢাকা মহানগর মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন। 

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকাল ৯টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা পৌরসভার কাঁচা বাজার এলাকায় এই লিফলেট বিতরণ করেন।  এসময় উপস্হিত ছিলেন ভেড়ামারা পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাফিজুর রহমান হাবু, যুবদলের জয়েন কনভেনর আব্দুর রহমান মোহন, যুবদল ও ছাত্রদলের সদস্যরা।

লিফলেটে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার  মুক্তির দাবি, চাল-ডাল, জ্বালানি তেল, গ্যাস-বিদ্যুৎসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে গণসমাবেশে যোগদানের আহ্বান জানানো হয়।

উল্লেখ্য, গত ২৭ সেপ্টেম্বর বিএনপি ৯টি বিভাগে গণসমাবেশের কর্মসূচি ঘোষণা করে। যার প্রথমটি চট্টগ্রামে এবং দ্বিতীয়টি ময়মনসিংহে অনুষ্ঠিত হয়েছে। শেষ সমাবেশটি আগামী ১০ ডিসেম্বর ঢাকার নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে হওয়ার কথা রয়েছে। ওই সমাবেশকে মহাসমাবেশ ঘোষণা দিয়েছে দলটি।  

ঘোষিত এ কর্মসূচির অন্য সমাবেশগুলো হবে আগামী ২২ অক্টোবর খুলনা, ২৯ অক্টোবর রংপুর, ৫ নভেম্বর বরিশাল, ১২ নভেম্বর ফরিদপুর, ১৯ নভেম্বর সিলেট, ২৬ নভেম্বর কুমিল্লা, ৩ ডিসেম্বর রাজশাহী ও ১০ ডিসেম্বর ঢাকায়। এর আগে প্রথম ধাপে ২২ আগস্ট থেকে ১০ সেপ্টেম্বর পর্যন্ত দেশব্যাপী জেলা, উপজেলা, থানা ও ইউনিয়ন পর্যায়ে বিক্ষোভ কর্মসূচি পালন করে বিএনপি। এসব কর্মসূচিতে ব্যাপক লোক সমাগম হওয়ায় নেতাকর্মীরা এখন অনেকটা উজ্জীবিত।